ডিভোর্সি হয়েও কার জন্য সিঁদুর পড়েন  শ্রাবন্তী ?

1202

প্রথম বিয়েটা করেছিলেন ক্যারিয়ারের দুশ্চিন্তার আগেই। সেটা টিকল না। এরপর বেশ কয়েকজন নায়ক-ব্যবসায়ীর সঙ্গে তার প্রেমের খবর পাওয়া গেছে। সব গুঞ্জন থামিয়ে ভালোবেসেই শ্রাবন্তী বিয়ে করেছিলেন মুম্বাইয়ের মডেল কৃষণ ব্রজকে। বছর যাবার আগেই চলে গেল সেই দাম্পত্য জীবনের মুগ্ধতা। তার সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে সম্প্রতি।

View this post on Instagram

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

এরপর তিনি জড়িয়েছেন নতুন প্রেমে। এবার শোনা যাচ্ছে সেই প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তৃতীয় বিয়ের প্রস্তুতিও নেয়া শুরু করেছেন। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন রোশন।

মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর পরিচয়। তাদের পরিচয় নাকি খুব বেশি দিনেরও নয়, মাত্র চার মাস। সম্প্রতি তাদের সম্পর্ক অন্যদিকে মোড় নিয়েছে বলে শোনা গেছে।

View this post on Instagram

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন। গতবছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাদের বিয়ে টিকল না সেবিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।

View this post on Instagram

#hullor #newmovie

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

কিন্তু তারপরই সামনে এল সিঁথিতে সিঁদুর পরা শ্রাবন্তীর ছবি ৷ ছবিটি নিজেই পোস্ট করেছেন নায়িকা ৷ আসলে নতুন একটি ছবির শ্যুটিং শুরু হয়েছে অভিনেত্রী ৷ এই ছবিটি সেই ফিল্ম শ্যুটিং-এর ৷

ঘনিষ্ঠরা বলছেন, রোশন সিংহের সঙ্গে সম্পর্ক নিয়ে শ্রাবন্তী ভেবেচিন্তেই এগোতে চাইছেন। এবিষয়ে প্রকাশ্যে তারা কিছুই বলতে চাইছেন না। বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে।

প্রসঙ্গত, অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়। তার ও রাজীবের একটি ছেলে রয়েছে। ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে।

Loading...