মহালয়ায় স্টার জলসার দুর্দান্ত চমক! দশভুজা রূপে দেখা যাবে এই অভিনেত্রীকে

স্টার জলসার মহালয়ায় দূর্গা কে, অবশেষে প্রকাশ্যে এল মহালয়ার প্রোমো

Who will be the Durga of Star Jalsha Here is the Mahalaya Promo

প্রত্যেকবারের মত এবারেও পিতৃপক্ষের অবসান ঘটিয়ে দেবীপক্ষের সূচনা করতে বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলগুলোতে মা দূর্গার সাজে সেজে আসছেন জনপ্রিয় নায়িকারা। কালার্স বাংলা, জি বাংলার পাশাপাশি স্টার জলসাও মহিষাসুরমর্দিনী মা দূর্গার একাধিক রূপ নিয়ে সাজিয়ে তুলেছে মহালয়ার অনুষ্ঠান। সদ্য স্টার জলসার (Star Jalsha) তরফ থেকে প্রকাশ্যে আনা হয়েছে আসন্ন মহালয়া (Mahalaya) অনুষ্ঠানের প্রোমো।

স্টার জলসার তরফ থেকে মহালয়ায় এবারের নিবেদন ‘যা চন্ডী’। চ্যানেলের শেয়ার করা প্রোমোতে দেখা গেল স্টার জলসার বিভিন্ন সিরিয়ালের জনপ্রিয় নায়িকাদের। রয়েছেন শোলাঙ্কি রায়, স্বস্তিকা ঘোষ, সোনামণি সাহা, দেবচন্দ্রিমা সিংহ রায়। মা দূর্গার বিভিন্ন রূপে ধরা দিয়েছেন নায়িকারা। এদের মধ্যে কে হলেন মহিষাসুরমর্দিনী মা দূর্গা?

Star Jalsha Mahalaya Promo

মহালয়ার অনুষ্ঠানের অন্তত ২ থেকে ৩ মাস আগে থেকে ‌প্রতিবার ভক্তদের মধ্যে এই অনুষ্ঠান নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়া মারফত তারা তাদের পছন্দের নায়িকাকেই দেবী দূর্গার সাজে দেখার আবদার করতে থাকেন। এবার যেমন স্টার জলসার কাছে দর্শকদের দাবি ছিল খড়ি ওরফে শোলাঙ্কি রায়কে দেবী দূর্গার সাজে দেখানো হোক।

তবে এবারে স্টার জলসায় মা দূর্গার ভূমিকাতে খড়িকে পাওয়া না গেলেও ‌মায়ের এক রূপে তাকে দেখা যাবে। চিঠি ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় থাকছেন মা পার্বতীর ভূমিকায়। দীপা ওরফে স্বস্তিকা ঘোষ থাকবেন দেবী চামুন্ডার ভূমিকায়। এছাড়াও শোনা যাচ্ছে যে ‘আলতা ফড়িং’ এর ফড়িং ও ‘বৌমা এক ঘর’ এর টিয়াও দেবীর দুই রূপে থাকছেন।

 

মহিষাসুরমর্দিনী মা দুর্গা হবেন সোনামণি সাহা। ‘মোহর’, ‘এক্কাদোক্কা’র রাধিকাকে ত্রিশূল হাতে মহিষাসুর বধ করতে দেখা যাবে। আগামী ২৫ শে সেপ্টেম্বর রবিবার ভোর ৫ টার সময় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানে অসুর কে হতে চলেছেন তা দেখানো হয়নি। শুধু দেবীর নানা রূপে বাংলার সিরিয়ালের নায়িকাদের লুক শেয়ার করা হয়েছে।

এদিকে জি বাংলার মহালয়ার শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। বারুইপুর স্টুডিওতে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে হয়ে গিয়েছে মহিষাসুরমর্দিনীর শুটিং। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু মায়ের কোনও একটি রূপে থাকবেন বলেও জানা যাচ্ছে। অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য হয়েছেন মা পার্বতী। জি বাংলা অবশ্য এখনও এই অনুষ্ঠানের কোনও প্রোমো শেয়ার করেনি। এই ব্যাপারে কিন্তু জি বাংলাকে কাবু করে দিয়েছে স্টার জলসা।