সুশান্তের মৃত্যুতে বারবার উঠে আসছে যে অভিনেত্রীর নাম, চিনে নিন তাকে

রবিবার দুপুরে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিংহ রাজপুত। ৩৪ বছরে অভিনেতার জীবনে এমন কি বিষাদ এসেছিল সেটি সঠিকভাবে কেউই জানেন না। অজ্ঞাত কারণে তার এই মৃত্যু  মেনে নিতে পারেনি কেউ।

বলিপাড়ায় গুঞ্জন সুশান্ত লিভ-ইন করছিলেন রিয়া চক্রবর্তীর সঙ্গে। যদিও সুশান্ত কিংবা রিয়ার কেউই তাঁদের সম্পর্কের কথা অফিশিয়ালি ঘোষণা করেননি কখনও। এই প্রসঙ্গে কোনও রকম মন্তব্য করেননি রিয়াও। উপরন্তু সোশ্যাল মিডিয়াতে শোকবার্তাও জ্ঞাপন করেননি। অন্যদিকে কানাঘুষো শোনা যাচ্ছে, মহেশ ভাট নাকি রিয়াকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছিলেন!

তাই সুশান্তের মৃত্যুর জন্য এখন অনেকেই দায়ী করেছেন রিয়াকে। যত দূর শোনা যাচ্ছে সুশান্তের ফ্ল্যাট থেকে চলে আসার পর তার ফোন ও ধরতেন না রিয়া। এমনকি শনিবার রাতেও সুশান্ত ফোন করেছিলেন রিয়াকে। রিয়া ধরেননি সেই ফোন। ব্যক্তিগত জীবনে সুশান্তর সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রেমের সম্পর্ক ছিল একথা অস্বীকার করা যাবে না । শুধু তাই নয়, তাদের নাকি বিয়েও ঠিক হয়েছিল বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সুশান্তর মৃত্যুর পর রিয়ার নামই বারবার উঠে আসছে। সুশান্তের সঙ্গে  নাম জড়িয়ে রিয়া চক্রবর্তীর। কিন্তু তিনি কে?

২০০৯ সালে এমটিভি ইন্ডিয়ার ‘টিভিস স্কুটি টিন ডিভা’র মাধ্যমে গ্ল্যামার জগতে আসেন রিয়া। দিল্লিতে গিয়ে ভিজে-র জন্য এমটিভি-তে অডিশন দিয়ে নির্বাচিত হন।এমটিভির অনেক শো’তেই সঞ্চালনা করতেন রিয়া। ২০১২ সালে রিয়ার প্রথম ছবিটি ছিল একটি তেলেগু ছবি। সিনেমার নাম ছিল ‘তুনেগা তুনেগা’।

২০১৩ সালে ‘মেরে ড্যাড কি মারুতি’ সিনেমা করে তিনি বলিউড জগতে পা রাখেন। এরপর ২০১৪ সালে ‘সোনালি কেবল’ সিনেমাটি মুক্তি পায়। ২০১৭ তে ‘ব্যাঙ্ক চোর’ করেন। ২০১৮ তে  ‘জলেবি’ মুভিতে অভিনয় করেন। ‘হাফ গার্লফ্রেন্ড’ ও ‘দোবারা সি ইওর ইভিল’-এ  ক্যামিও করেছিলেন রিয়া চক্রবর্তী।

২০২০ সালে সুশান্তের সাথে জুটি হয়ে ‘রম-কম’-এ অভিনয় করার কথা ছিল তার। মে মাস থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রথম সিনেমা শুরুর সমস্ত শিডিউল তৈরি হয়ে গিয়েছিল। রুমি জাফরির পরিচালনাতেই পরবর্তী ছবির শ্যুটিং করার কথা ছিল সুশান্ত-রিয়ার।

আরও পড়ুন :- আত্মহত্যা নাকি ‘পরিকল্পিত খুন’? সুশান্তের মৃত্যুতে নয়া মোড়

আরও পড়ুন :- বলিউডের রাজনীতির শিকার সুশান্ত, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

আরও পড়ুন :- ডিপ্রেশনের রুগী কীভাবে বুঝবেন? দেখে নিন ১০টি লক্ষণ ও প্রতিকার

কিন্তু আচমকা করোনাভাইরাস ও লকডাউনের কারণে এই শ্যুটিং বন্ধ রাখতে বাধ্য হন রামি জাফরি। সুশান্তের শেষ অভিনীত সিনেমা ছিল ‘দিল বেচারা’। যদিও এই সিনেমা এখনো রিলিজ হয়নি। রিলিজ করলে সুশান্তের ভক্তমণ্ডলী যে পছন্দের নায়ককে শেষবার দেখবার জন্য ভিড় করবেন তা বলাই বাহুল্য।