রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণিতে (Karunamoyee Rani Rashmoni) মা কালীর চরিত্রে দেখা যায় তাকে।অনেকেই তার আসল পরিচয় জানেন না।তিনি হলেন তনুশ্রী ভট্টাচার্য্য বসু (Tanusree Bhattacharya Basu)।‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল সোহিনী ম্যাডামের চরিত্রে অভিনয় করতে।সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন তিনি।

তার প্রথম ক্যামেরার সামনে দাড়ানো ২০১৩ সালের ১৫ জানুয়ারি।তার জীবনের সফলতার পেছনে মূল কারণ তার মায়ের সাপোর্ট। বর্তমানে তিনি দুই বিপরীত জনারের চরিত্র করছেন,মা ভবতারিণী এবং কোট প্যান্ট পড়া সোহিনী ম্যাডাম।

তার কথায়, একটা খারাপ সময়ের মধ্যেও যে তিনি মা ভবতারিণীর রোলটি পেয়েছেন এটা তার কাছে আশীর্বাদ।তার কথায়,”এই মুহূর্তে এই দুটো চরিত্র আমার কাজের খিদেও মেটায় আবার আনন্দও দেয়।”

একটি চরিত্র থেকে অন্য চরিত্রে বদলে যাওয়া অতটাও সোজা নয়।তনুশ্রীর কথায়,বাড়িতে প্রচুর পরিমাণে হোমওয়ার্ক করা এবং অনেকদিন ধরে কাজ করার ফলে এটা হয়ে যায়।

তবে এই মুহূর্তে তনুশ্রীর স্বপ্নের চরিত্র তিনটি।‘মার্গারিটা উইথ আ স্ট্র’ ছবির কালকির চরিত্র,‘ট্র‍্যাপড’ ছবিতে রাজকুমার রাওয়ের চরিত্র এবং ‘ব্ল্যাক’- এর রানি মুখার্জির চরিত্র।

তনুশ্রী জানান, টলিউডে যিশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, টুম্পা দি মানে সুদীপ্তা চক্রবর্তী এবং দামিনী বেনি বসু,অন্যদিকে বলিউডে আয়ুস্মান খুরানা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, ভিকি কৌশলের সাথে স্ক্রিন ভাগ করে নেওয়ার স্বপ্ন দেখেন তিনি।

ব্যাক্তিগত জীবনে পরিচালক শমীক বোসের স্ত্রী তিনি।প্রথম তিন চার বছর ফোনে কথা বলার পর ২০১৭ সালে তাকে বিয়ে করার জন্য প্রপোজ করেন পরিচালক।এরপর,সোজা কথা বলে তার বাড়ি গিয়ে।শেষে ২০১৯ সালের ১৩ই মার্চ গাঁটছড়া বাঁধেন তারা।ধারাবাহিক ‘অর্ধাঙ্গিনী’তে একসাথে কাজ করেছেন তারা দুজনে।

বড় পর্দায় কাজ করার ইচ্ছে আছে তনুশ্রীর।২০১৪ সালে ‘গেম’ ছবিতে জিতের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি।তবে এরপর আর কোনও ওয়েব সিরিজ বা ছবির অফার পাননি।তিনি জানান, অফার পেলেই অভিনয় করতে রাজি তিনি।