সুশান্ত মৃত্যু তদন্তে অভিযুক্তের তালিকায় নতুন নাম, চিনে নিন এই মহিলাকে

দিন দিন আরও জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। সময় যত গড়াচ্ছে ক্রমেই জটিল থেকে জটিলতর হচ্ছে এই মামলা। দিনদিন উঠে আসছে নতুন নতুন তথ্য ক্রমশ বেড়েই চলেছে অভিযুক্তের তালিকা। এই তালিকায় সর্বশেষ সংযোজন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। তবে এই মামলায় নবতম সংযোজন “জামিলা ক্যালকাটা ওয়ালা”।

সম্প্রতি সুশান্তের মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের একটি ভিডিও ফুটেজ শোরগোল ফেলে দিয়েছিল ৷ ভিডিওতে এক মহিলাকে নিয়ে দানা বেঁধেছিল রহস্য ৷ প্রশ্ন উঠেছে কালো ব্যাগ হাতে এক ব্যক্তিকে নিয়েও৷

গত ১৪ই জুন, নীল ও সাদা চেক টপ এবং কার্গো প্যান্ট পরা এক মহিলাকে সুশান্তের ফ্ল্যাটে ঢুকতে দেখা যায়। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি আবার উধাও হয়ে যান। আবার যখন সুশান্তের দেহ অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছিল তখন তিনি আবার সবার সামনে আসেন। আবার পরমুহুর্তেই তিনি ফের উধাও হয়ে যান। পরে এই মহিলাকে সুশান্তের হাউস ম্যানেজারের সঙ্গে কথা বলতে দেখা যায়।

কে এই মহিলা? সূত্র থেকে জানা যাচ্ছে এই মহিলা রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর প্রেমিকা “জামিলা ক্যালকাট্টাওয়ালা’। “জামিলা ক্যালকাট্টাওয়ালা’ পেশায় একজন মডেল। সম্প্রতি রিয়া এবং সুশান্তের যে চ্যাট এর স্ক্রিনশট ভাইরাল হয়েছে সেখানে উঠে এসেছে এই নামটি।

জানা যাচ্ছে খুব সম্প্রতি “জামিলা ক্যালকাট্টাওয়ালা’ রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকি সূত্র মারফত জানা যাচ্ছে যে, “জামিলা ক্যালকাট্টাওয়ালা’ রিয়া এবং সুশান্তের সঙ্গে গতবছরের ইউরোপের ট্রিপে সৌভিকের সাথে গিয়েছিলেন।