আসল মিঠাই এখন কোথায়? কবে কীভাবে ফিরবে মিঠাই? ফাঁস হল গল্পের বড় রহস্য

আসল মিঠাই কবে কীভাবে মনোহরাতে ফিরবে? ফাঁস হল গল্পের বড় রহস্য

যত দিন যাচ্ছে মিঠাই (Mithai) সিরিয়ালটিকে নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল ক্রমশ বাড়ছে। ধারাবাহিকে মিঠাইয়ের মৃত্যুর ট্র্যাক এভাবেই কার্যত কিস্তিমাত করে দিয়েছেন। কারণ মিঠাইয়ের মৃত্যু দেখানোর পর ঘটনা যেভাবে এগিয়েছে তাতে গল্পে আবার আগের মতই চমক ফিরে এসেছে। তাই টিআরপি তালিকাতেও একেবারে শেষের দিক থেকে উঠে বেশ ভালই ফলাফল করছে মিঠাই।

দর্শকদের মনে এখন সব থেকে বড় প্রশ্ন হল আসল মিঠাইকে নিয়ে। সে এখন কোথায়, কীভাবে আছে, কবে ফিরবে এসব নিয়ে জোরদার আলোচনা চলছে ভক্তদের মধ্যে। কেউ কেউ মনে করছেন মনোহরাতে অবিকল মিঠাইয়ের মত দেখতে নতুন যে চরিত্র এসেছে সেই মিঠাই। কিন্তু তার হাবভাব দেখে মোটেই তাকে মিঠাই বলে মেনে নিতে পারছেন না অনেকেই।

মিঠাই এখন কোথায়? এই প্রশ্নের সম্ভাব্য দুটি উত্তর পাওয়া যাচ্ছে। প্রথমত, মিঠি হল আসল মিঠাই। সে এখন অন্য নামে, অন্য রূপে মনোহরাতে এসে রয়েছে। যদি এটা সত্যি হয় তাহলে নির্ঘাত এর পেছনে তার কোনও বড় উদ্দেশ্য আছে। হতে পারে এভাবেই সে ছদ্মবেশে তার আসল খুনিদের ধরার চেষ্টা করছে। সেই সঙ্গে নিজের ছেলে শাক্যর সঙ্গেও সময় কাটাতে পারছে সে।

দ্বিতীয়ত, মিঠি যদি মিঠাই নাও হয় তাহলে এই সম্ভাবনা থাকছে যে মিঠাই এখন অন্য কোথাও রয়েছে। ওইদিনের ওই দুর্ঘটনা থেকে অন্য কেউ তাকে উদ্ধার করেছে এবং তাকে নিরাপদে রেখেছে। এছাড়াও আরও একটা সম্ভাবনার কথা একেবারে উড়িয়ে দেওয়া যায় না, তা হল মিঠাইকে কিডন্যাপ করে নেওয়া হতে পারে। তবে যাই ঘটুক না কেন শেষমেষ কিন্তু হ্যাপি এন্ডিংই হবে সেই বিষয়ে ভরসা যুগিয়েছেন খোদ সৌমিতৃষা।

List of Bengali Serials Soumitrisha Kundu aka Mithai Worked till Now

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সৌমিতৃষা জানিয়ে দিয়েছেন মিঠাই বেঁচে আছে। খুব তাড়াতাড়ি আমরা আসল মিঠাইকে আবার দেখতে চলেছি সিরিয়ালে। তবে যদি মিঠি মিঠাই হয় তাহলে উপযুক্ত সময় এলে সে নিজের পরিচয় ফাঁস করবে। আর যদি মিঠি মিঠাই না হয় তাহলে ভবিষ্যতে মিঠি এবং মিঠাইকে একসঙ্গে দেখতে পাব আমরা।

মিঠি-মিঠাই আলাদা চরিত্র হলে সম্ভাবনা এটাও থেকে যাচ্ছে যে তারা হয়তো যমজ বোন। মিঠির পরিচয় তেমনটাই ইঙ্গিত করছে। গল্পে দেখানো হয়েছিল মিঠাইয়ের বাবা নেই। এখন দেখানো হচ্ছে মিঠির মা নেই। মিঠাই তার বাবাকে হারিয়েছে ছোটবেলাতেই। মিঠিও তার মাকে ছোটতেই হারিয়েছে। আসল মিঠাই ফিরে এলে গল্পের একটা বড় রহস্যের উন্মোচন হবে তা এখন থেকেই বলা যায়।