বিয়ের ৮ দিনের মাথায় স্ত্রীকে অত্যাচার! বউ পিটিয়ে জেলে যেতে বসেছেন এই জনপ্রিয় ইউটিউবার

জনপ্রিয় ইউটিউবারের নামে বউ পেটানোর অভিযোগ, জেলে যেতে পারেন এই জনপ্রিয় ইনফ্লুয়েন্সার

সোশ্যাল মিডিয়া ইনফ্লুরেন্সার অথবা মোটিভেশনাল স্পিকার বলতে আমরা চিনি সন্দীপ মহেশ্বরী, বিবেক বিন্দ্রা (Vivek Bindra) সহ আরো অনেককেই। কিন্তু ক্যামেরার সামনে যে ইনফ্লুয়েন্সাররা আমাদের বাঁচতে শেখান তারা কি ব্যক্তিগত জীবনেও ঠিক তেমন? তা হয়তো নয়, কারণ সম্প্রতি ইনফ্লুয়েন্সার বিবেক বিন্দ্রার নামে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছেন তার স্ত্রী ইয়ানিকা বিন্দ্রা।

বেশ কিছুদিন আগেই সন্দীপ মহেশ্বরীর সঙ্গে একটি সমস্যায় জড়ান বিবেক। বিগ স্ক্যাম এক্সপোজড, শিরোনামে একটি ভিডিও আপলোড করেন সন্দীপ। এই ভিডিওতে অনুষ্ঠানে অংশগ্রহণকারী দুই ছাত্র এক বড় ইউটিউবাবের বিরুদ্ধে নাম না করেই অভিযোগ জানান যে তাদের কিভাবে জালিয়াতির শিকার হতে হয়েছে। ভিডিওতে সন্দ্বীপ কারোর নাম করেন নি ঠিকই , কিন্তু ভিডিওটি আপলোড হওয়ার পরেই বিবেক বিন্দ্রা সরাসরি এই ভিডিওর বিরুদ্ধে মুখ খোলেন যার ফলে স্পষ্ট হয়ে যায় যে আসল কালপ্রিট কে।

Vivek Bindra

বিবেক বিন্দ্রার জালিয়াতির কথা সন্দীপ মহেশ্বরীর চ্যানেলে উঠে আসার পর দুই মোটিভেশনাল স্পিকারের মধ্যে শুরু হয় বাতানুবাদ। কিভাবে হাজার হাজার টাকার বিনিময়ে নিজের কোর্স বিক্রি করেন বিবেক, সেই কথা সন্দ্বীপের চ্যানেলে উঠে আসার পরেই সন্দীপকে হুঁশিয়ারি দিতে শুরু করেন বিবেক। চলতে থাকে পাল্টা হুশিয়ারি। কিন্তু সন্দীপ আরো বেশ কিছু ভিডিও সামনে নিয়ে এসেছেন যা থেকে স্পষ্ট হয়ে যায় বিবেকের প্রতিষ্ঠানে কিভাবে জালিয়াতি করা হয়। কিন্তু এখানেই শেষ নয়, বিবেকের আরো কালো দিক সামনে উঠে আসা তখনো বাকি ছিল।

এবার বিবেকের নামে মামলা করলেন তার স্ত্রী ইয়ানিকা বিন্দ্রা। চলতি বছরের ৬ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন ইয়ানিকা এবং বিবেক। বিয়ের মাত্র ৮ দিনের মাথায় বিবেকের নামে কেস করেছেন তিনি। নয়ডার ১২৬ সেক্টরের থানায় গিয়ে আইপিসি ৩২৩, ৫০৪, ৪২৭ এবং ৩২৫ ধারায় বিবেকের বিরুদ্ধে কেস ফাইল করেছেন তার স্ত্রী। জানা গেছে, কয়েকদিন আগে বিবেক এবং ইয়ানিকার মায়ের মধ্যে সমস্যা তৈরি হলে ইয়ানিকা যখন সেই বিতর্ক থামাতে যান, তখন বিবেক তার গায়ে হাত তোলেন।

Vivek Bindra

ইয়ানিকার ভাই বৈভাব কোয়াত্রা পুলিশকে জানিয়েছেন, তার দিদিকে বিবেক ঘরে বন্ধ করে রাখতেন এবং পেটাতেন। তার দিদির গায়ে একাধিক আঘাতের চিহ্ন আছে। শারীরিক ক্ষত এতটাই গভীর যে এখন ইয়ানিকা ঠিকমতো কানেও শুনতে পারছে না বলে জানিয়েছেন তার ভাই। এই মুহূর্তে ইয়ানিকা চিকিৎসাধীন। একদিকে সন্দীপ মহেশ্বরী অন্যদিকে নিজের স্ত্রী, বিবেক বিন্দ্রার এই বছরটি যে একেবারেই ভালো কাটবে না তা বেশ বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন : শুধু ভিডিও বানিয়েই কোটিপতি! ‘বং গাই’ কিরণ দত্তের আয় শুনলে ধনকুবেরাও লজ্জা পাবে

Vivek Bindra

আরও পড়ুন : ‘হিজড়ে, ১৮+ তকমা’! ট্রোলারদের জবাবে ধুয়ে দিলেন ভাইরাল নন্দিনী

প্রসঙ্গত, মূলত ব্যবসা এবং মোটিভেশন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিজের ভিডিওর মাধ্যমে জনসমক্ষে তুলে ধরেন বিবেক। বিবেকের নিজের একটি বড় ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। ইউটিউবে রয়েছে ২ কোটি সাবস্ক্রাইবার। প্রতিবছর Youtube থেকে কোটি কোটি টাকা আয় করেন তিনি। তবে পরপর এই দুটি ঘটনায় বিবেকের ইউটিউবের সাবস্ক্রাইবার সংখ্যা যে অনেকটাই কমে যাবে,সেটা বলাই বাহুল্য।