গান ছেড়ে নায়ক হলেন ‘বাদাম কাকু’! ভাইরাল ভুবন বাদ্যকরের প্রথম অভিনয়ের ভিডিও

গায়ক থেকে নায়ক হলেন ভুবন বাদ্যকর, ভাইরাল হল বাদাম কাকুর প্রথম অভিনয়ের ভিডিও

মাত্র একখানা গান গেয়েই গানের দুনিয়াতে সেলিব্রিটি হয়ে উঠেছেন বীরভূমের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। এখন বাদাম কাকু (Badam Kaku) হিসেবে ভুবন জোড়া সুনাম তার। তবে শুধুমাত্র গান গেয়ে গায়কের পর্যায়ে তিনি সীমাবদ্ধ থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়েই নিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ার ভাইরাল গায়ক বাদাম কাকু এবার অভিনয়ের দুনিয়াতেও সেলিব্রেটি হতে চাইলেন। মুক্তি পেল তার অভিনয়ের প্রথম ভিডিও।

লকডাউনের সময় কাঁধে বাদামের ঝুড়ি নিয়ে রাস্তায় রাস্তায় ফেরি করতে করতেই ভাইরাল হয়ে যান তিনি। গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে তিনি যে গান বেঁধেছিলেন, সেই ‘কাঁচা বাদাম’ গান গানটিই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। রাতারাতি বিখ্যাত হয়ে যান বাদাম কাকু। এমনকি তার জনপ্রিয়তা বাংলার গণ্ডি পেরিয়ে দেশ ছাড়িয়ে বিদেশ পর্যন্ত পৌঁছে যায়। বিদেশি সেলিব্রিটিরাও কাঁচা বাদামের সুরে কোমর দুলিয়েছেন। আর বলিউড সেলিব্রিটিরা তো আছেনই।

এবার সেই বাদাম কাকু গান ছেড়ে সিনেমার জগতে নাম লেখাতে চলেছেন। বেশ কয়েক মাস আগেই খবর পাওয়া গিয়েছিল বাদাম কাকু খোকাবাবুর খেলাঘর নামের একটি যাত্রাপালাতে অভিনয় করবেন। তাই বিগত কয়েক মাস ধরে তিনি যাত্রাপালার মহড়াতে ব্যস্ত ছিলেন। তবুও তার মাঝেই ভক্তদের জন্য তিনি একটি নতুন গান নিয়েও হাজির হন কালী পূজার মধ্যে। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল তার অভিনয়ের প্রথম ঝলক।

বাদাম কাকুর ভক্তরা জানেন ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে। সেখানেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য মাঝে মাঝে ভিডিও আপলোড করেন তিনি। সম্প্রতি সেখানেই তিনি যাত্রাদলে অভিনয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে গেরুয়া বসন, গেরুয়া পাগড়ি এবং কপালে রসকলি এঁকে স্টেজে উঠে গান গাইছেন তিনি। এই যাত্রাপালাতে তাকে এক গায়কের ভূমিকাতে দেখানো হয়েছে।

BADAM KAKU KHOKABABUR KHELAGHOR

কাঁচা বাদাম গানটি দিয়েই সেলিব্রেটি হয়েছিলেন ভুবন বাদ্যকর। এই গানের সুবাদে তার হাতে এসেছিল বেশ কিছু টাকা। সেই টাকা দিয়ে তিনি নিজের কাঁচা বাড়ি থেকে একটা পাকা বাড়ি বানিয়েছেন। সেই সঙ্গে একটা সেকেন্ড হ্যান্ড গাড়িও কিনেছিলেন বাদাম কাকু। যদিও সেই গাড়ি চালাতে গিয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। তবে ভাগ্যক্রমে খুব বড়সড় অঘটন ঘটে যাওয়ার হাত থেকে তিনি রক্ষা পান।

Inside Views of Kancha Badam Singer Bhuban Badyakar is Viral on Social Media

শুধু গাড়ি-বাড়ি নয়, ভুবন বাদ্যকর গান গেয়ে একটা আইফোনও পেয়েছেন! গাড়ি, বাড়ি, ফোন, সবই হয়েছে ভাইরাল হওয়ার সুবাদে। সামনেই তার আরও বেশ কিছু গান মুক্তি পাবে ইউটিউবে। গান গাওয়ার পাশাপাশি এবার অভিনেতাও হয়ে উঠলেন সকলের প্রিয় বাদাম কাকু। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তার অভিনয়ের প্রথম ঝলকের সেই ভিডিও।