সবে বিয়ের ৮ মাস, সংসারে শুরু হয়ে গেল অশান্তি, ক্যাটরিনার বিরুদ্ধে বিস্ফোরক ভিকি

বিয়ের এক বছরও গেল না, চরমে উঠেছে অশান্তি, ক্যাটরিনাকে নিয়ে বিস্ফোরক ভিকি

Vicky Kaushal’s Sister Reveals The Real Truth Behind The Wedding of Katrina Kaif & Vicky Kaushal

মাত্র ৮ মাস আগেই ভিকি কৌশল (Viki Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) চার হাত এক হয়েছে। নিতান্ত সাধারণভাবে নয়, রাজস্থানের রাজপ্রাসাদের রীতিমত রাজকীয়ভাবে মহা ধুমধাম করেই তাদের শুভ বিবাহ সম্পন্ন হয়। ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে উৎসাহিত ছিল গোটা বলিউড। তবে বিয়ের পর এক বছরও পেরোয়নি, তারকা দম্পতির মধ্যে শুরু হয়ে গিয়েছে ঝগড়া, অশান্তিও চরমে।

হঠাৎ কী এমন ঘটল যে এই তারকা দম্পতির মধ্যে এত অশান্তি দেখা দিয়েছে? কী নিয়ে ঝগড়া হয় তাদের? সম্প্রতি ‘কফি উইথ করণ’ টক শোতে উপস্থিত হয়ে করণ জোহরের প্রশ্নের উত্তর দিলেন ভিকি কৌশল। করণকে ভিকি জানিয়েছেন আসলে আলমারি দখল করার নিয়েই এই তারকা দম্পতির মধ্যে ঝগড়া বাঁধে। ক্যাটরিনার জন্য মহা সমস্যায় পড়েছেন ভিকি।

ক্যাটরিনাকে বিয়ে করে ৬ শ্যালিকার জামাইবাবু ভিকি, চিনে নিন ক্যাটরিনার বোনেদের

উরি অভিনেতার কথায়, “আলমারিতে আমার জায়গা দিনদিন কমছে। এখন আমার কাছে একটি আলমারি রয়েছে। এরপর সেটাও থাকবে না! তখন ড্রয়ারে পোশাক রাখতে হবে হয়ত!” তিনি আরও বলেছেন, “ওর (ক্যাটরিনা কইফ) জামাকাপড় রাখার জন্য প্রায় দেড় খানা ঘর লাগে! আমার কোনও জায়গাই নেই!”

এই কথা শুনে করণ জোহারও ভিকিকে পরামর্শ দেন ক্লজেট স্পেস বাড়াতে হবে এবার। করণ বলেন, “আপনার আলমারি সত্যিই ছোট।” উল্লেখ্য, সম্প্রতি করণ জোহারের রিয়েলিটি শোতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে উপস্থিত হয়েছিলেন ভিকি কৌশল। সেখানেই স্ত্রীকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

অভিনেত্রী স্ত্রীর কোন ছবিটি ভিকি কৌশলের একদম ভাল লাগেনি? করণের এই প্রশ্নের জবাবে ভিকি জানিয়েছেন ‘ফিতুর’ ছবিটি তার একদমই পছন্দ হয়নি। তবে ক্যাটরিনার সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করার পাশাপাশি স্ত্রীর রান্নার হাতের প্রশংসাও করেছেন ভিকি। Rapid Fire Round -এ করণ ভিকিকে প্রশ্ন করেন স্ত্রীর হাতের কোন রান্নাটা তার সবথেকে বেশি ভাল লাগে?

এই প্রশ্নের জবাবে ভিকি জানিয়েছেন ক্যাটরিনা ডিমের যেকোনও রান্নাই খুব ভাল রাঁধতে পারেন। উল্লেখ্য, পাঞ্জাবি পরিবারের নিয়ম অনুযায়ী বিয়ের পর নতুন বউ শ্বশুরবাড়ি গিয়ে মিষ্টি খাবার রান্না করেন। ক্যাটরিনাও ভিকির বাড়িতে বানিয়েছিলেন সুজির হালুয়া। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ভিকি কৌশল ক্যাপশনে লিখেছিলেন, ‘বেস্ট হালুয়া এভার’।