দীপাবলিতে ‘ওম জয় জগদীশ’ গেয়ে ভাইরাল মার্কিন গায়িকা

কোরোনা আবহের মধ্যেই উৎসবের মেজাজে গোটা দেশ। দুর্গাপুজোর পর এবার দীপাবলী (Deepawali)।আলোর উৎসবে সেজে উঠছে গোটা দেশ। তবে এবার কোরোনা আবহে অনেক রাজ্যই বাজি না পোড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।কিন্তু তাতে কি?

New Normal এ আলোয় আলোয় উৎসবের জন্য তৈরি ভারতবাসী।গোটা দেশের প্রার্থনা, আলো যেমন ভাবে অন্ধকার সরিয়ে দেয়, এই উৎসবের মরশুম যেন এই ভয়াবহ পরিস্থিতিকে বিশ্ব থেকে সরিয়ে দেয়। New Normal না,আবার বিশ্ব ফিরুক Old Normal এ।

এমন সময় দীপাবলী (Deepawali) উপলক্ষ্যে ‘ওম জয় জগদীশ হরে’ গেয়ে সকলের নজর কাড়লেন মার্কিন গায়িকা মেরি মেলবিন (Mary Mellbin) দীপাবলি উপলক্ষ্যে গাইলেন ‘ওম জয় জগদীশ হরে’। সোশ্যাল মিডিয়ায় তার গানের ভিডিও শেয়ার হওয়ার পড়েই ভাইরাল হয়ে যায় তার এই ভিডিও।

এই ভিডিওটি মেরি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামেও।ভারতীয় ভক্তরা তার এহেন দীপাবলির শুভেচ্ছায় যে আপ্লুত তাও বেশ বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Mary Millben (@marymillben)

 তবে মেরিই একমাত্র বিদেশী তারকা নন যিনি ভারতীয়দের দীপাবলির শুভেচ্ছা দিয়েছেন।ভারতীয় এই উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও (Justin Trudeau)।ট্রুডো কোরোনা কালে সাবধানতার সাথে সুস্থ্য ভাবে দীপাবলী পালনের বার্তা দেন এবং এই বছরে মানুষকে ভার্চুয়াল ভাবে দীপাবলী পালন করার বার্তাও দেন।