বিশ্ব সুন্দরী মেয়ের থেকেও সুন্দরী মা! রুপ ও সৌন্দর্যে মেয়েকে গুণে গুণে দিল ১০ গোল

মেয়ের থেকেও সুন্দরী মা! বিশ্ব সুন্দরী মেয়েকে রূপ ও সৌন্দর্যে টেক্কা দিচ্ছে অভিনেত্রীর মা

Urvashi Rautela`s Mother Meera Rautela is More Beautiful than Her Daughter

বলিউডের (Bollywood) সুন্দরী মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। যদিও অভিনেত্রী হিসেবে খুব বেশি পরিচিত নন তিনি। বলিউড ছবির আইটেম ডান্সার হিসেবেই তার পরিচিতি রয়েছে। আইটেম সং হোক বা মডেলিং, রূপে-গুণে উর্বশীকে টেক্কা দেবেন এমন সুন্দরী বলিউডে কমই রয়েছেন। তবে উর্বশীকে টেক্কা দিতে পারেন তার নিজের মা। একনজরে দেখলে তাকে উর্বশীর মা নয়, বরং দিদি বলেই মনে হয়।

ঊর্বশী রাউতেলার মা মীরা রাউতেলা (Meera Rautela) সৌন্দর্যের নিরিখে যেকোনও বলিউড সুন্দরীদের টেক্কা দিতে পারেন। ইনস্টাগ্রামে উর্বশীর ফ্যান ফলোয়ার্স অনেক। তবে তার সুন্দরী মায়েরও অনেক অনুরাগী রয়েছেন নেট মাধ্যমে। উর্বশীর মাকে এক ঝলক দেখলে মনেই হবে না তিনি অভিনেত্রীর মা। বরং দুজনে পাশাপাশি দাঁড়ালে দুই বোন বলেই মনে হবে। মা মেয়ের মতোই সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাকটিভ। মায়ের সঙ্গে মাঝেমধ্যেই সোশ্যাল মাধ্যমে ছবি শেয়ার করতে দেখা যায় উর্বশীকে।

বিভিন্ন অনুষ্ঠানে কিংবা পার্টিতে মাকে সঙ্গে করে নিয়ে যান উর্বশী। কয়েক বছর আগে ‘দ্য কপিল শর্মা শো’তে মাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন উর্বশী। সেই সময় দর্শকরা তার মায়ের সৌন্দর্য দেখে অবাক হয়ে গিয়েছিলেন। সকলে তার রূপের প্রশংসা করেন। এমনকি সিন্ধু পাজি তো আবার উর্বশীর মাকে নিয়ে কবিতাও লিখে ফেলেন।

Urvashi Rautela`s Mother Meera Rautela is More Beautiful than Her Daughter

উর্বশীর সময়-সুযোগ পেলেই মায়ের সঙ্গে সময় কাটান। শুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে মায়ের সঙ্গে ছবি শেয়ার করেন। উর্বশীর মাকে যতবারই নেটিজেনরা দেখেন অবাক হয়ে যান তার সৌন্দর্য্যে। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন, সব পোশাকেই দুর্দান্ত স্টাইলিস্ট মীরা রাউতেলা। সদ্য তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তার সাজ-পোশাক এবং মেকআপের প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

Urvashi Rautela`s Mother Meera Rautela is More Beautiful than Her Daughter

আরও পড়ুন :- রূপ ও সৌন্দর্যে মাকেও ছাপিয়ে গেল মহিমার মেয়ে, গুণে গুণে মাকে দেবে ১০ গোল

উর্বশী এবং তার পরিবার উত্তরাখণ্ডের হরিদ্দারের বাসিন্দা। তার বাবা একজন বড় ব্যবসায়ী। ঊর্বশী ২ বার মিস ইউনিভার্স খেতাব জিতেছেন। মাত্র ১৭ বছর বয়সে ঊর্বশী মিস ইউনিভার্স ইন্ডিয়া খেতাব জিতেছিলেন। তারপর ২০১১ সালে ‘মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার’ এবং পরে ‘মিস এশিয়ান সুপার মডেল’ খেতাব জিতে নেন। মিস ইউনিভার্স ২০২১ সালে বিচারক হয়েছিলেন তিনি।