মাথায় হাত দিয়ে হার্ট অ্যাটাক! ভয় পেয়ে উর্মিকে ‘তুমি’ বলেই ফেলল সাত্যকি

Urmi Forced Satyaki to say Tumi to Her in front of Everyone

জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi) ধারাবাহিকটি ধীরে ধীরে টিআরপি তালিকায় নিজের জায়গা করে নিয়েছে। এখন সেরা দশের মধ্যে রয়েছে এই ধারাবাহিক। উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি জমে উঠতেই দর্শকের নজরও কেড়েছে ধারাবাহিকটি। উর্মি-সাত্যকি জুটি এখন দর্শকের অন্যতম পছন্দের জুটি হয়ে উঠেছে।

প্রথম প্রথম অবশ্য এই জুটির মধ্যে বিস্তর সমস্যা ছিল। বলতে গেলে একে অপরকে দু’চোখে সহ্য করতে পারত না তারা। তবে ক্রমশ উর্মি এবং সাত্যকি একে অপরের পরিপূরক হয়ে উঠছে। এমনকি বিয়ের পর আপনি-আজ্ঞে থেকে একে অপরকে ‘তুমি’ বলেও সম্বোধন করছে তারা। তবে তা অবশ্য আড়ালে। পরিবারের সদস্যদের সামনে এতদিন পর্যন্ত তারা একে অপরকে ‘আপনি’ বলেই সম্বোধন করছিল।

কিন্তু এবার ‘কাহানি মে আয়া নয়া টুইস্ট’। স্থান-কাল-পাত্র ভুলে উর্মিকে সকলের সামনে তুমি বলেই সম্বোধন করে বসলো সাত্যকি! তবে এর পিছনে অবশ্য কাজ করেছে উর্মির দুষ্টু বুদ্ধি। ধারাবাহিকের সাম্প্রতিকতম এপিসোডে দেখা যায় বাড়িতে কাউকে কিছু না জানিয়ে আচমকা ‘মুমু দিদি’র প্রেমিক ‘সুমন বাবু’র পিছনে ধাওয়া করে উর্মি। এদিকে বাড়িতে তাকে না দেখে ততক্ষণে হুলুস্থুল কাণ্ড বেঁধে গিয়েছে।

বাড়ি ফিরতেই সকলকে টেনশন করতে দেখে উর্মির মাথায় ফের চাপলো দুষ্টু বুদ্ধি। সে অসুস্থতার ভান করতে থাকে। সাত্যকির কোলে পড়ে গিয়ে মাথায় হাত দিয়ে বলতে থাকে তার নাকি হার্ট অ্যাটাক হয়েছে! এইকথা শুনে পরিবারের সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েন। সাত্যকিও উর্মির এই অবস্থা দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়ে তাকে ‘তুমি’ বলেই কথা বলে বসে।

এরপর নাটকের অবসান ঘটিয়ে সোজা হয়ে উঠে বসে উর্মি। ততক্ষণে বাড়ির সকলে জেনে গিয়েছেন যে উর্মি এবং সাত্যকি সকলের আড়ালে একে অপরকে ‘তুমি’ বলেই কথা বলে। এই খবর জেনে হাসির রোল ওঠে বাড়িতে। এদিকে বাড়ির সকলের কাছে ধরা পড়ে গিয়ে অপ্রস্তুত হয়ে পড়ে সাত্যকি। উর্মি মাঝেমধ্যেই এমন মজার মজার কাণ্ড কারখানা ঘটিয়ে থাকে। ভিডিও দেখে নেট মাধ্যমেও হাসির রোল উঠেছে। ভাইরাল সেই ভিডিও দেখুন এই প্রতিবেদন মারফত।