শরীরে নেই এক টুকরো কাপড়, অ্যালুমিনিয়াম ফয়েলে লজ্জা ঢেকেও অস্বস্তিতে উরফি

বিগ বস ওটিটির (Big Boss OTT) প্রতিযোগী উরফি জাভেদকে (Urfi Javed) কে না চেনেন? অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য বরাবর তিনি বিতর্কের শিখরেই থাকেন। বিগ বস হাউসে একবার কালো প্লাস্টিকের পোশাক পরে সবাইকে অবাক করেছিলেন তিনি। এবার অ্যালুমিনিয়াম ফয়েলকেই (Aluminium Foil) আবরণ হিসেবে ব্যবহার করে ফের সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়বস্তু হলেন উরফি।

শরীরে এক টুকরো কাপড়ও নেই, আপাদমস্তক অ্যালুমিনিয়াম ফয়েল জড়িয়েই প্রকাশ্যে এলেন উরফি। তার এমন অদ্ভুত সাজপোশাক দেখে চোখ কপালে উঠলো নেটিজেনদের। মার্কিন পপ তারকা রিহানার ২০১৮ সালের মেট গালা লুক রিক্রিয়েট করেছেন উরফি। তবে রিক্রিয়েট করার নামে ফ্যাশন স্টেটমেন্ট কপি করা নিয়ে উরফির বিরুদ্ধে সোচ্চার নেটিজেনরা।

আলুমিনিয়াম ফয়েল পোশাকের মতো জড়িয়েছেন শরীরে। গলায় ঝুলছে একটি হার এবং মাথাতে অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে বানানো মুকুট। এই লুক নিয়ে একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে আপলোড করেছেন উরফি। আপাতত সেটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিও যত শেয়ার হচ্ছে, উরফির অদ্ভুত পোশাক সেন্স নিয়ে তত বেশি চর্চা হচ্ছে।

নেটিজেনদের মধ্যে কারোর মন্তব্য, “মেয়েটাকে কেউ ডাক্তার দেখাও, ওর মাথা খারাপ হয়ে গেছে।” কেউ লিখলেন, “পুরো আলুর পরোটা লাগছে!” কারোর মন্তব্য, “এবার থেকে আর আলুমিনিয়াম ফয়েল ব্যবহার করা যাবে না”। কেউ কেউ তো উরফিকে আবার ‘সস্তার রিহানা’ বলেও কটাক্ষ করলেন! যদিও উরফি অবশ্য সেসব নিয়ে মোটেই চিন্তিত নন। তিনি সর্বদা নিত্যনতুন লুক ক্রিয়েট করে নেটিজেনদের চমক দিতেই অভ্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এর আগে অদ্ভুতভাবে জ্যাকেটের উপরের অংশ কেটে ক্রপ টপ বানিয়ে বিমানবন্দরে উপস্থিত হয়েছিলেন উরফি। তার বানানো ক্রপটপের ভেতর থেকে স্পষ্ট ধরা পড়ছিল তার অন্তর্বাস। তবে এবার অ্যালুমিনিয়াম ফয়েলকে পোশাক হিসেবে ব্যবহার করে উরফি কার্যত ফ্যাশন সেন্সের সব সীমা ছাড়িয়ে গিয়েছেন বলেই নেটিজেনদের মত।