KGF, RRRকে টেক্কা দিতে বলিউডের ব্রম্ভাস্ত্র, আসছে মেগা বাজেটের ৫ বলিউড ছবি

কেজিএফকে টেক্কা দিতে মাঠে নামলো বলিউড, আসছে মেগা বাজেটের ৫টি ছবি

দক্ষিণ ছবির দাপটে বলিউডের দুর্দশার দিন শুরু হয়েছে। বর্তমান পরিস্থিতিতে কেজিএফ, আরআরআর, পুষ্পার মত ছবিগুলো বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। অন্যদিকে মার খাচ্ছে বলিউডের ছবিগুলো। তবে বলিউড আর বেশি দিন পিছিয়ে থাকবে না। দক্ষিণের চোখে চোখ রেখে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে বলিউড। আগামী এক বছরের মধ্যেই বলিউডের ৫ ব্রম্ভাস্ত্র মুক্তির জন্য তৈরি হচ্ছে। দেখে নিন এই তালিকায় রয়েছে কোন কোন ছবি (Bollywood Upcoming Movie)।

ব্রম্ভাস্ত্র (Brahmastra) : এই বছরই মুক্তি পেতে চলেছে বলিউডের মেগা বাজেটের ছবি ব্রম্ভাস্ত্র। ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এই ছবি নিয়ে বিগত এক বছর ধরে বলিউডে চর্চা চলছে। মাইথোলজি গল্পের উপর ভিত্তি করে এই ছবি নিঃসন্দেহে বলিউডের বক্স অফিস ভরিয়ে তুলবে এমনটাই আশা করছেন নির্মাতারা। ছবিটি মুক্তি পাবে এই বছরের সেপ্টেম্বর মাসে।

ডাংকি (Dunky) : রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখ খান অভিনীত এই ছবিটির শুটিং শুরু হবে শীঘ্রই। বেশ কয়েক বছর বিরতি নেওয়ার পর হাতে পরপর কাজ নিয়ে ফিরেছেন শাহরুখ খান। এই ছবিটি মুক্তি পেতে পারে আগামী বছর।

লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) : আমির খান এবং করিনা কাপুর অভিনীত এই ছবিটি বহুদিন ধরেই মুক্তির অপেক্ষায় দিন গুনছে। ছবিটি মুক্তি পাবে এই বছরের ১১ই আগস্ট। ছবিটি বক্স অফিসে দারুণ ফলাফল পাবে বলে আশা করছেন নির্মাতারা।

Pathaan Date Announcement Shah Rukh Khan Deepika Padukone John Abraham

পাঠান (Pathaan) : ৪ বছরের বিরতির পর শাহরুখ খানের বড় ব্যানারে ফিরছেন বড়পর্দায়। আগামী বছর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে তার অভিনীত দেশ ভক্তিমূলক সিনেমা পাঠান। এখন থেকেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে।

টাইগার থ্রি (Tiger 3) : সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার সিরিজের এই ছবিটিও বক্সঅফিসে নিঃসন্দেহে সাড়া ফেলবে বলেই মত বিশেষজ্ঞদের। দীর্ঘ বেশ কয়েক বছর পর এই ছবিতে আবার একসঙ্গে অভিনয় করছেন শাহরুখ খান এবং সালমান খান। ছবিটি আগামী বছর মুক্তি পাবে।