টলিউড থেকে বলিউড, বক্স অফিস কাঁপাতে আসছে এই ৮টি সিনেমা

বক্স অফিস কাঁপাতে এই মাসেই ব্যাক-টু-ব্যাক আসছে এই ৮টি সিনেমা

Upcoming Bengali and Hindi Movie Releasing on August 2022

আগস্ট মাস আসতে আর খুব বেশি দেরি নেই। স্বাধীনতার মাসে থাকছে একগুচ্ছ ছুটির দিন। এই ছুটির দিনগুলো উদযাপন করুন নতুন ছবি আর ভরপুর বিনোদনের সঙ্গে। হিন্দি-বাংলা মিলেমিশে আসন্ন আগস্ট মাসেই মুক্তি পাবে আটটি ছবি। থাকছে তিনটি হিন্দি ছবি এবং পাঁচটি বাংলা ছবি (Upcoming Hindi And Bengali Movie)। দেখে নিন কোন দিন কোনটা দেখবেন।

লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) : আমির খান, করিনা কাপুরের আসল ছবি নিয়ে এত বেশি চর্চা চলেছে যে দর্শকদের দেখার আগ্রহ প্রবল বেড়েছে। যদিও এই ছবি হলিউডের ‘দ্য ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক। মুখ্য ভূমিকায় আমির, করিনা ছাড়াও থাকছেন নাগা চৈতন্য, মোনা সিংহ। অতিথি চরিত্রে থাকবেন শাহরুখ খান। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ই আগস্ট।

রক্ষা বন্ধন (Raksha Bandhan) : আগস্ট মাসেই রয়েছে দেশের পবিত্র উৎসব রাখি বন্ধন। এই ছবিতে থাকছেন অক্ষয় কুমার। চার বোনের বিয়ে দিয়ে তিনি নিজে কিভাবে বিয়ে করবেন সেই গল্প নিয়ে আসছে এই কমেডি ছবি। ছবিতে অক্ষয়ের সঙ্গে থাকছেন ভূমি পেডনেকর। এই ছবিটিও মুক্তি পাবে আগামী ১১ ই আগস্ট।

ব্যোমকেশ হত্যামঞ্চ (Byomkesh Hattyamoncho) : আগস্ট মাসের মুক্তির প্রতীক্ষায় দিন গুনছে এই রহস্য রোমাঞ্চে ছবি। ছবিতে আবির চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকারের জুটি দেখা যাবে। এছাড়াও থাকছেন সুহোত্র মুখোপাধ্যায়, পাওলি দাম। ‘বিশুপাল বধ’ উপন্যাস অবলম্বনে বানানো এই ছবিও মুক্তি পাবে ১১ই আগস্ট।

Byomkesh Hatya Moncho

ধর্মযুদ্ধ (Dharmojuddho) : মাঝেমধ্যেই এই দেশে ধর্মের নামে দেশকে টুকরো টুকরো করার ষড়যন্ত্র হয়। রাজ চক্রবর্তীর আসন্ন এই ছবি সমস্ত ষড়যন্ত্রের বিরুদ্ধে গোটা দেশকে একজোট হওয়ার বার্তা দেবে। ছবিতে থাকছেন শুভশ্রী গাঙ্গুলী, সপ্তর্ষি মৌলিক, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী এবং প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত। ছবি মুক্তির তারিখ ১১ ই আগস্ট।

ভটভটি (Votvoti) : এই ছবিটি সমুদ্রের নিচের রূপকথার গল্প অবলম্বনে বানানো হয়েছে। যেখানে অভিনেতা ঋষভ বসুর হাত ধরে এক জলপরী ডাঙায় উঠে আসে। ছবিতে রয়েছেন বিবৃত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, দেবলীনা দত্ত, মমতা শঙ্কররা। ছবির জন্য ৩০ ফুট জলের গভীরে শুটিং সেট বানাতে হয়েছিল। স্কুবা ড্রাইভিং শিখতে হয়েছিল ঋষভ এবং বিবৃতিকে। ছবি মুক্তির তারিখ ১১ ই আগস্ট।

বিসমিল্লা (Bismillah) : জাতি ধর্মের ঊর্ধ্বে উঠে এক দেশ গড়ার স্বপ্নের কথা বলে এই ছবি। রাধা-কৃষ্ণ-মীরার সম্পর্ক পেয়েছে নতুন মাত্রা। ছবিতে অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, বিদীপ্তা চক্রবর্তী, পদ্মনাভ দাশগুপ্তরা। ছবিটি মুক্তি পাবে ১৯ শে আগস্ট।

লক্ষ্মী ছেলে (Lokkhi Chele) : এই ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, তাদের ছেলে উজান, ঋত্বিকা পাল, ইন্দ্রাশিষ রায়, অম্বরীশ ভট্টাচার্য, প্রদীপ ভট্টাচার্যদের একই ছাতার তলায় দেখা যাবে। কুসংস্কারের অন্ধকার দূর করতে বিজ্ঞান কীভাবে সাহায্য করে তার প্রতিচ্ছবি রয়েছে ছবিতে। এই ছবিটি মুক্তি পাবে ২৫ শে আগস্ট।

লাইগার (Liger) : এই তালিকায় রয়েছে আরও একটি হিন্দি ছবি। বিজয় দেবরকোন্ডা, অনন্যা পান্ডে, রম্যা কৃষ্ণা, রনিত রায়, মকরন্দ দেশ পান্ডেদের নিয়ে এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৫শে আগস্ট। এই ছবির হাত ধরে প্রথম তেলেগু অভিনেতা বিজয় প্রথমবার পা রাখবেন হিন্দি ছবিতে।