যৌনসঙ্গমের আছে অনেক গুণ! নিয়মিত সঙ্গমে কী কী উপকার হয় জানালেন উরফি

নিয়মিত সঙ্গমে শরীর-মনের কী কী উপকার হয়, বেডরুম সিক্রেট ফাঁস করলেন উরফি

খোলামেলা পোশাক পরে বারবার সোশ্যাল মিডিয়াতে নজর কেড়েছেন উরফি জাভেদ (Uorfi Javed)। তবে এবার তিনি আরও খোলামেলা আলোচনায় মেতে উঠলেন ভক্তদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার ফ্যাশন ইনফ্লুয়েন্সার উরফি এবার ‘সেক্স গুরু’র ভূমিকা নিলেন। সঙ্গমের উপকার সম্পর্কে খোলামেলাভাবেই ভক্তদের সঙ্গে আলোচনায় বসলেন তিনি। যৌনতা সম্পর্কে চলতি ধ্যান-ধারণা এক নিমেষে ভেঙ্গে দিলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে উরফি তার সাহসী পোশাকের জন্য বারবার চর্চায় এসেছেন। নিজের পোশাক নিজেই ডিজাইন করেন উরফি। কখনও সেফটিফিনের সাজে সেজে প্রকাশ্যে আসেন, কখনও আবার সম্পূর্ণ অনাবৃত উর্ধাঙ্গের ছবি দিয়ে ঝড় তোলেন ভক্তদের হৃদয়ে। অবশ্য পোশাক এত বেশি খোলামেলা হওয়ার কারণে সোশ্যাল মিডিয়াতে অনেকবার কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তাকে। তবে তাতে অবশ্য থোড়াই কেয়ার তিনি।

এবার সেই উরফি নিজের ইনস্টাগ্রামে একটি মহিলার ভিডিও শেয়ার করেছেন। সেখানে ওই মহিলাকে বলতে শোনা যাচ্ছে নিয়মিত সঙ্গমে লিপ্ত হলে মহিলাদের নাকি অনেক বেশি বয়স্ক দেখায়। এই ভিডিও দেখেই নিজের মতামত প্রকাশ করেন উরফি। তিনি সম্পূর্ণভাবে এই মতামতের বিরোধিতা করেন। উপরন্তু নিয়মিত সঙ্গমের কী কী গুণাগুণ রয়েছে, সেদিকেও আলোকপাত করেছেন।

উরফি এই ভিডিও তুলে ধরে উপদেশ দেন, “যৌন জীবনের সঙ্গে বয়স বাড়ার কোনও সম্পর্ক নেই।” তবে শুধু এইটুকু বলেই তিনি থেমে থাকেননি। সেই সঙ্গে যে মহিলা ওই ভিডিওটি বানিয়েছেন তাকে ব্যঙ্গ করে তিনি বলেন, “সঙ্গমে লিপ্ত হলে নাকি মহিলাদের বুড়ো লাগে। এই মহিলা মনে হয় হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়েছেন, আপনারা কী বলেন!” তিনি এক মনোবিদের বক্তব্যের স্ক্রিনশট তুলে ধরেন তার মন্তব্যের প্রমাণ হিসেবে।

সেখানে ওই মনোবিদও লিখেছেন, ‘‘নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের ঔজ্জ্বল্য সাত গুণ বাড়িয়ে দেয়। যৌন মিলনের ফলে এন্ডোরফিন নিঃসৃত হয় যা ঘুম বাড়ায় পাশাপাশি চিন্তা কমায়, এক কথায় মানসিক চাপ কমাতে সাহায্য করে। এ ছাড়া যৌন মিলন রক্ত সঞ্চালনা স্বাভাবিক করে শুধু তাই নয় ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতেও সাহায্য করে’’।

Urfi Javed Caught Red Handed while Shooting for A Films

উরফি কখনও উন্মুক্ত উর্ধাঙ্গ, খোলা পিঠ কিংবা খোলা বুকে ক্যামেরার সামনে আসতে দ্বিধা করেননি। কখনও কখনও তো আবার শরীরে একটিও সুতো ছাড়াই স্রেফ ফুল কিংবা অলংকারে স্তন ঢেকে প্রকাশ্যে এসেছেন তিনি। তার এই সাহসী পদক্ষেপের মাধ্যমে তিনি বারবার প্রমাণ করতে চেয়েছেন নারী শরীর কখনও যৌন সামগ্রী নয়। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে ট্রোল্ড হলে নিন্দুকদের এমনই জবাব দেন তিনি।