বাঙালি বিয়ে কত রকমের হয়, ভাইরাল ৮ রকম বাঙালি বিয়ের ভিডিও

সোশ্যাল মিডিয়ার প্রায় প্রত্যেকেই প্রীতম আর জেনিফারকে চেনেন‌। ইউটিউব ভিডিওতে ওদের দুজনার ভিডিও বেশ জনপ্রিয়। ওদের দুজনের জুটিও মানুষ বেশ পছন্দ করেন। প্রীতম আর জেনিফার দুজনে মিলে অসংখ্য ভিডিও ইউটিউবে বানিয়েছেন। ফেসবুক থেকে ইউটিউব সব জায়গাতেই তাদের একটি পেজ আছে। এই পেজটির নাম প্রীতম হোম চৌধুরী।

ছেলে-ভার্সেস-মেয়ে, সোশ্যাল ম্যারেজ ভার্সেস লাভ ম্যারেজ ইত্যাদি একাধিক বিষয়ের ওপর ভিডিও আছে দুজনের।সম্প্রতি প্রীতম আর জেনিফারের একটি নতুন বিষয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বাঙালিদের ঠিক কত রকমের বিয়ে হয় তার ওপর ভিত্তি করে ভিডিওটি তৈরি করা হয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। অসংখ্য মানুষ ভিডিওটি দেখেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটিতে প্রশংসাসূচক কমেন্ট এর পাশাপাশি সমালোচনা ও আছে। এই ভিডিওর একটি অংশে অনুকুল ঠাকুরের ভক্ত বলে একটা পার্ট আছে সেটা নিয়ে নেটিজেনদের একটু ক্ষোভ হয়েছে, বাদবাকি মোটের ওপর ভিডিওটি যে ভালো সেটা সবাই স্বীকার করেছেন।

মডেল বউ-বিয়েতে বিভিন্ন পোজে ছবি তোলে এরা। বিয়ের সারাক্ষণ ছবি তুলতেই ব্যস্ত থাকে। কখনো আবেগঘন ছবি,কখনো দুঃখের ছবি, কখনো রোমান্টিক ছবি,কখনো ফেসবুকের কভার ফটো দেওয়ার জন্য একটা ঘ্যামা লুকের ছবি এই করতেই তারা ব্যস্ত থাকে।

সন্দেহবাতিক বউ: মডেল বৌএর পরে আসে সন্দেহবাতিক বউ।যে বৌ সবকিছুতেই সন্দেহ করে।বিয়ের রাতে বর কারো সাথে একটু হেসে কথা বললেই সন্দেহ করে যে এটাই বোধহয় বরের এক্স ছিল! তারপর যখন জানতে পারে এটা বরের বন্ধুর বোন তখন কথা ঢাকার চেষ্টা করে খরচের দোহাই দিয়ে। বৌ তখন বরকে বলে- ‘কী দরকার ছিলো বন্ধুর বোনকে বলার? একটা এক্সট্রা প্লেট তো খরচ হল!’

কিপটা বউ-যে বিয়ের রাতে ও নজর রাখে কে তাকে কত টাকার উপহার দিলো আর পরিবর্তে কত টাকার খাবার খেয়ে যাচ্ছে। বিয়ের রাতে ও সে কোন একজনকে দেখিয়ে বলে-“১০০ টাকার দুটো বাটি উপহার দিয়ে ৭০০ টাকার প্লেট খাওয়া আটকাতে হবে।”

মা ভক্ত বর-এই ধরনের বরেরা খুব মায়ের  ভক্ত হয়। তাই এদের মধ্যে একটু ক্যাবলা ক্যাবলা ব্যাপার থাকে। বিয়ের পর স্ত্রীর ঘরে ঢুকতে গেলেও এরা অনুমতি নিয়ে ঢোকে। স্ত্রী রেগে গিয়ে কোনো কথা বললে সেটাকেই সত্যি ধরে বসে। অনেক সময় বউয়ের সাথে রোমান্টিক কথা বার্তার পরিবর্তে বৌ কেও মায়ের মত গুলিয়ে ফেলে শ্রদ্ধা করে বসে।

চরিত্রহীন বৌ:এরা বিয়ের আগে প্রচুর মানুষের সাথে সম্পর্ক স্থাপন করে আর বিয়ের পর স্বামীর থেকে দূরত্ব বজায় রাখে।

এঞ্জেল প্রিয়া বৌ:ফেসবুকে কোন অপরূপ সুন্দরী মেয়েকে দেখে বিয়ে করার পরে দেখা যায় বাস্তবে সে ঠিক তার বিপরীত। এরকম বিয়ে ও আজকাল হামেশাই হয়।

ভালো জুটি- আরেক ধরনের বিয়ে হয় যেখানে একে অন্যের জন্য পুরোপুরি মানানসই হয়। বর আর বউ দুজনেই একে অপরকে খুব ভালবাসে আর দুজনকে একে অপরের পাশে খুব সুন্দর লাগে।

রোমান্টিক বৌ:এই ধরণের বৌয়েরা খুব রোমান্টিক হয় কিন্তু ভাগ্য এদের এমন ই বিরূপ যে এদের কপালেই এমন বেরসিক বর  জোটে,যে বর ভালোবাসার কথাও  বোঝেনা ঠিক মত। স্ত্রী বলে ভালোবাসার কথা বর বোঝে অন্য রকম কথা।

Type of bengali biye

Types of Bengali Biye 😂😂😂😂YouTube👉"Pritam Holme Chowdhury"(Search)Create by – প্রীতম হোম চৌধূরীActor- ZeffarCamera- Hcritam

Posted by Pritam Holme Chowdhury on Tuesday, September 8, 2020