মাঝ রাস্তায় দুই সাপের হাড্ডাহাড্ডি লড়াই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়ায় যে কোনও ভিডিও ভাইরাল হয় 4G স্পিডে। রোজই কোন না কোন ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে মেতে ওঠেন নেটিজেনরা।

কেবল মানুষের ভিডিও নয়, পশুপাখি, খাবার-দাবার বন জঙ্গলের ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন। তেমনি সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বড় রাস্তার পাশের জঙ্গল দিয়ে বেরিয়ে আসছে দুটি বিশাল বড় সাপ। আর তারপরে যা ঘটল তা দেখে চোখ ছানাবড়া হয়ে গেছে নেটিজেনদের।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি সাপের হাড্ডাহাড্ডি লড়াই।  এক চুল জমি ছাড়তে নারাজ দুজনেই। দুটো সাপ মিলে একে অপরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে শুরু করে যুদ্ধ। এই দুই সাপের লড়াই ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের।

এর আগেও এমন বহু ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে একটা হনুমানকে ভাত মেখে খাওয়াচ্ছিলেন এক মহিলা। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও।

আবার আরও একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, দুটি বানর মিলে একটা বিড়ালকে আটকে ধরে বিড়ালটির গা দিয়ে উকুন বেছে দিচ্ছে। এমনি বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে নেটিজেনদের।