২ পাত্রীর ১ পাত্র, এক মন্ডপে একই প্রেমিককে বিয়ে করল দুই প্রেমিকা

বিয়ে অর্থাৎ একজন পাত্র থাকবেন এবং একজন পাত্রী থাকবেন।কিন্তু কখনও দেখেছেন বিয়েতে পাত্র একজন এবং পাত্রী দুজন। অবাক হলেও সত্যি।এমনই এক ঘটনা ঘটলো ৩রা জানুয়ারি, ছত্তিশগড়ে।

একজন পাত্রকে বিয়ে করার জন্য রীতিমত নাছোড়বান্দা দুই প্রেমিকা। দুজনেই তাকেই বিয়ে করবে। তারপর? দুই কন্যা পারস্পরিক সম্মতিতে একই পাত্রের সাথে বিয়ের পিঁড়িতে বসলো।

বিয়ের আগে লোকজন নিমন্ত্রণের জন্য ছাপা বিয়ের কার্ডটিও ছিল দেখার মতন। কার্ডে পাত্রের জায়গায় একজনের নাম থাকলেও পাত্রীর জায়গায় ছিল দুজনের নাম। স্বাভাবিক ভাবেই আপনার মনে প্রশ্ন জাগবে, কে এই পাত্র? পাত্রের নাম চান্দু মৌর্য।পেশায় তিনি কৃষক।

স্থানীয় সূত্রে জানা যায় বেশ কিছুদিন আগে সুন্দরী নামের এক মেয়ের প্রেমে পড়ে তাকে বাড়িতে নিয়ে আসেন চান্দু। তবে এই ঘটনার এক মাস পরেই হাসিনা নামে আরেক মেয়ের প্রেমে পড়েন তিনি এবং তাকেও নিয়ে আসেন তার বাড়িতেই।

শুধু তাই নয়, একসাথে সহবাস করেছেন তিনজন, তাও প্রায় বছর খানেক। এর পরেই একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। অবশেষে সবার সম্মতিতে সামাজিক স্বীকৃতি পেলেন তারা।

একই মণ্ডপে দুই প্রেমিকার সাথেই বিয়ে করেন চান্দু।বিয়েকে আমন্ত্রিত ৬০০ জন লোকের মধ্যে চান্দু এবং তার দুই পাত্রীর পরিবারও উপস্থিত ছিল। সবার আশীর্বাদ নিয়েই নতুন জীবনে পা রাখতে চলেছেন তারা।