প্রথম সন্তানের মা হতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী

হালফিলের ধারাবাহিকগুলির মধ্যে শ্রেষ্ঠ অবস্থানে অবস্থান করছে জি বাংলার “মিঠাই”। জনপ্রিয়তার নিরিখে “মিঠাই” এর ধারে কাছে নেই কেউ। দিন প্রতিদিন “মিঠাই” (Mithai) দর্শকের কাছে অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠছে। দর্শকদের আকর্ষণ এবং মনোযোগ কেড়ে নিয়েছে সকলের প্রিয় মিষ্টি “মিঠাই” (Mithai)। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেইন লিডে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয়। এছাড়াও গল্পের প্লট ও অন্যান্য চরিত্র গুলিও ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমশ বৃদ্ধি করছে।

“মিঠাই” ধারাবাহিক যৌথ পরিবারের মোড়কে মোড়া এমন একটি ধারাবাহিক যেখানে পারিবারিক মূল্যবোধকে গুরুত্ব দেওয়া হয়েছে। যৌথ পরিবারের সদস্যদের মধ্যে হাসি-মজা-খুনসুটির সম্পর্ক, একে অপরের প্রতি বিশ্বাস, ভালোবাসা, স্নেহের সম্পর্ককে তুলে ধরে মিঠাই ধারাবাহিকের “সিদ্ধেশ্বর মোদক” এর পরিবার। শোনা যাচ্ছে, সেই পরিবারেরই এক সদস্য নাকি খুব শীঘ্রই অনুরাগীদের সুখবর শোনাতে চলেছেন!

ধারাবাহিকটি শুরুর দিকে ধারাবাহিকের প্রধান চরিত্র “সিদ্ধার্থ” এর তুতো দিদি “নন্দা”র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। তবে পরে অবশ্য শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে তিনি অভিনয় জগৎ থেকে কিছুদিনের ব্রেক নেন।

Prriyam Chakroborty

প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakroborty) টেলি পর্দার অত্যন্ত পরিচিত মুখ। “মিঠাই” ছাড়াও “নেতাজি”, “মহাপীঠ-তারাপীঠ” এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

স্বভাবতই প্রিয়মের (Prriyam Chakroborty) অনুরাগীর সংখ্যা কিছু কম নয়। যারা সোশ্যাল মিডিয়ায় প্রিয়মকে ফলো করেন, তাদের চোখে সম্প্রতি ধরা পড়েছে অভিনেত্রীর চেহারার পরিবর্তন! দিন প্রতিদিন আরও সুন্দরী হয়ে উঠছেন প্রিয়ম।

 তার চোখে-মুখে ফুটে উঠছে অদ্ভুত দীপ্তি। গ্ল্যামার দুনিয়ার এই অভিনেত্রীর গ্ল্যামার দিন প্রতি দিন বৃদ্ধি পাচ্ছে। তাই তিনি যে অসুস্থ, এ কথা মানতে একেবারেই নারাজ তার অনুরাগীরা।

বরং তাদের অনুমান, অভিনেত্রী প্রিয়ম নিশ্চয়ই প্রেগনেন্ট! মাতৃত্বকালীন দীপ্তি এবং লাবণ্যে দিয়ে ভরে উঠছে তার চেহারা। অভিনেত্রীর বন্ধুরা সকলেই একবাক্যে বলছেন, আগের তুলনায় প্রিয়ম আরও বেশী সুন্দরী হয়ে গিয়েছেন। ফলে নেটিজেনরাও সরাসরি তাকে প্রশ্ন করছেন, “দিদি তুমি কি প্রেগনেন্ট?” তবে এই প্রশ্নের কিন্তু কোনও জবাব দেননি অভিনেত্রী। অতএব প্রিয়মের সৌন্দর্যের রহস্য আরও ঘনীভূত হচ্ছে।

Prriyam Chakroborty Pregnent

প্রসঙ্গত অভিনেত্রী প্রিয়ম ২০১৯ সালের ডিসেম্বর মাসে টেলিপাড়ার অন্যতম অভিনেতা শুভজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। এই দুই রিয়েল লাইফ জুটিকে একত্রে কখনও কোনও ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি।

Prriyam Chakroborty Pregnent

তবে “সেনাপতি” ওয়েব সিরিজে প্রিয়ম এবং শুভজিত একসঙ্গে কাজ করেছিলেন। প্রিয়ম অভিনয় জগৎ থেকে কিছুদিনের ব্রেক নিলেও শুভজিৎকে বর্তমানে স্টার জলসার ধারাবাহিক “ধ্রুবতারা”তে অভিনয় করতে দেখা যাচ্ছে।