সোশ্যাল মিডিয়ায় ভাইরাল টুম্পার ফিমেল ভার্সান ‘ঘন্টা সোনা’

‘রেস্ট ইন প্রেম’ ওয়েব সিরিজের আইটেম নম্বর ‘টুম্পা’ গানে কোমর দোলাচ্ছে আঠ থেকে আশি। এ বছরে পুজোর প্যান্ডেলে, ভাসানে, বিয়ের বাড়িতে সব জায়গায় তুমুল হিট এই গান। দুই মাস আগে অভিজিৎ সরকার পরিচালিত একটি Rom-Com ওয়েব সিরিজ মুক্তি পায়। তারপর থেকেই সব জায়গায় বাজছে ‘টুম্পা সোনা’। আরজে সায়ন (Rj sayan) , স্ট্যান্ডআপ কমেডিয়ান দীপাংশু আচার্য্য (Dipangshu acharya) ছাড়াও এই গানের ‘টুম্পা’ হিসেবে ছিল সুমনা দাস। এখন সবার মুখে মুখে একটাই গান ‘টুম্পা সোনা’।

এবার টুম্পা সোনার পর আসলো ঘণ্টা সোনা। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি হল টুম্পা গানেরই ফিমেল ভার্সান। টি. আই ফিলিং (T.I feeling) নামের একটি YouTube চ্যানেল থেকে পোস্ট করা হয় টুম্পা সোনার ফিমেল ভার্সান ঘন্টা সোনা। গানের সুর তাল সব এক, কেবল বদলে গেছে লিরিক্স। বউ পালানোর বদলে এবার পালালো বর। আর বেনারসি বদলে গিয়ে হয়ে গেল পাঞ্জাবি। পাঞ্জাবি পরিয়ে গলায় মালা দিয়ে বিয়ে করলো বরকে। তারপর ফুলশয্যা পরে সেই বর পালিয়ে গেল। এরপর টুম্পা সোনার মত নতুন বউয়ের জীবনে আসলো ঘন্টা সোনা। এইভাবেই লেখা ঘন্টা সোনা গানের লিরিক্স, যা শুনে রীতিমতো মেতে উঠেছে নেটবাসী।

সম্প্রতি YouTube -এ রিলিজ হয়েছে টুম্পা সোনার ফিমেল ভার্সান ঘন্টা সোনা। ইতিমধ্যেই ১ লক্ষের বেশি ভিউ পেয়েছে এই ভিডিওটি। ঘন্টা সোনা গান শুনে মেতে উঠেছে নেটবাসী। বউ পালানোর পর কোনোও পুরুষের লাইফে ‘টুম্পা’ যদি আসতে পারে, বর পালানোর পর কোনো মহিলার জীবনে ‘ঘন্টা’ এলে ঠিক যেমন হতে পারে তা নিয়েই তৈরী এই গান। T.I feeling এর subscribers মুহূর্তের মধ্যেই বেড়ে হয়ে গেছে ১৭০০। আপনিও যদি গানটি না শুনে থাকেন, তাহলে চলুন দেখে নিন একবার এই টুম্পা সোনার ফিমেল ভার্সান।