জগদ্ধাত্রী নয় অনুরাগের ছোঁয়াও ফেল! সবাইকে টপকে বেঙ্গল টপার হল এই বাংলা সিরিয়াল

টিআরপি তালিকায় মহাচমক, সবাইকে টপকে বেঙ্গল টপার এই সিরিয়াল

বৃহস্পতিবারের দুপুর গড়াতেই হাতে চলে এল এই সপ্তাহের বাংলা টেলিভিশনের টিআরপি (TRP) তালিকা। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) -র সিরিয়ালগুলোর মধ্যে টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলেছে গত সপ্তাহ পর্যন্ত। এবার তার ফলাফল এসে হাজির। কে হল সবার সেরা? রইল বেঙ্গল টপারসহ টিআরপির সেরা দশের তালিকা।

এতদিন পর্যন্ত প্রথম স্থান নিয়ে জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়ার মধ্যেই দীর্ঘ লড়াই দেখে এসেছেন দর্শকরা। মাঝে অবশ্য কার কাছে কই মনের কথা টিআরপি বাড়িয়ে ঢুকে পড়ে এই লড়াইয়ের মধ্যে। তবে এই সপ্তাহে সবাইকে পেছনে ফেলে নিম ফুলের মধু ৮.১ নম্বর নিয়ে রয়েছে প্রথমে। এই প্রথমবার নিম ফুলের মধু বেঙ্গল টপার হল।

NEEM PHOOLER MADHU

অবশ্য নিম ফুলের মধু একা নয়, সেই সঙ্গে জগদ্ধাত্রীও ৮.১ নম্বর পেয়ে যৌথভাবে প্রথম স্থান দখল করেছে। দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৬। তৃতীয় স্থান যৌথভাবে দখল করেছে অনুরাগের ছোঁয়া এবং কার কাছে কই মনের কথা‌। দুটি সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.২। চতুর্থ স্থানে রয়েছে তোমাদের রানী।

এই সপ্তাহে তোমাদের রানী সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৪। ওদিকে স্টার জলসার নতুন সিরিয়াল গীতা এলএলবি প্রথম সপ্তাহেই সেরা ৫ এর মধ্যে ঢুকে পড়েছে। প্রথম সপ্তাহে ৬.২ নম্বর নিয়ে পঞ্চম স্থান দখল করেছে গীতা। ষষ্ঠ স্থানে রয়েছে সন্ধ্যাতারা। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.১। ৬ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে লাভ বিয়ে আজকাল।

ICCHE PUTUL

আরও পড়ুন : ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

ইচ্ছে পুতুল এবং রাঙা বউ, জি বাংলার এই দুটি সিরিয়াল ৫.৯ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে। মাত্র ০.১ নম্বরের জন্য লাভ বিয়ে আজকালের কাছে স্লট হারালো রাঙা বউ। হরগৌরী পাইস হোটেল ৫.৮ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। জল থই থই ভালোবাসা ৫.৭ নম্বর পেয়ে দশম স্থান দখল করেছে।

আরও পড়ুন : রাতারাতি মুখ বদল ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালে, এলেন নতুন অভিনেত্রী! রইল নতুন অভিনেত্রীর পরিচয়

LOVE BIYE AAJ KAL

আরও পড়ুন : বাস্তবেও মাথাগরম! অত্যাচার করেন স্ত্রীকে? স্বামীর কীর্তি ফাঁস করলেন পর্দার ‘পরাগে’র স্ত্রী

এদিকে নায়িকার মুখবদল নিয়ে লাভ বিয়ে আজকাল গত বেশ কয়েকদিন ধরেই চর্চার মধ্যে রয়েছে। শারীরিক অসুস্থতার কারণে শ্রাবণ চরিত্রে মৌমিতা সরকার অভিনয় করতে পারবেন না আর। তার বদলে ২৮ শে নভেম্বর থেকে তৃণা সাহা শ্রাবণ চরিত্রে ধারাবাহিকে প্রবেশ করেছেন। এতে টিআরপিতে ভাল প্রভাব পড়বে, নাকি খারাপ? সেটাই এখন দেখার।

আরও পড়ুন : গীতা LLB -র নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়