আসছে আরও এক নতুন সিরিয়াল, ‘খড়কুটো’র গুনগুনের সঙ্গে পর্দায় ফিরছেন জনপ্রিয় ২ নায়ক

‘খড়কুটো’র গুনগুনকে নিয়ে আসছে নতুন বাংলা সিরিয়াল, সঙ্গে থাকছেন জনপ্রিয় ২ নায়ক, রইল বিস্তারিত আপডেট

Trina Saha Indrashis Roy And Koushik Roy Tie A Not For Leena Ganguly`s New Mega Serial

‘একের পর এক নতুন সিরিয়াল আসছে স্টার জলসার (Star Jalsha) পর্দায়। এর মধ্যে বেশকিছু সিরিয়ালের সম্প্রচার শুরু হয়ে গিয়েছে এরই মধ্যে। আবার বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল বন্ধ করে দেওয়া হয়েছে নতুনকে জায়গা করে দিতে। এবার শোনা যাচ্ছে স্টার জলসাতে আরও একটি নতুন সিরিয়াল আনতে চলেছেন লীনা গাঙ্গুলী ( Leena Ganguly)। লীনা গাঙ্গুলীর ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার অধীনে আসছে এই নতুন সিরিয়ালটি।

‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকের গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha) লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়ালের নায়িকা হিসেবে থাকবেন। এই খবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। লীনা গাঙ্গুলীর জনপ্রিয় সিরিয়াল খড়কুটো বেশ কয়েক মাস আগে বন্ধ হয়ে গিয়েছে। অন্যদিকে তার আরও একটি জনপ্রিয় সিরিয়াল ধূলোকণা এখন বন্ধ হওয়ার মুখে। তবে দর্শকদের নিরাশ করলেন না লেখিকা। ‘খড়কুটো’র গুনগুনকে নিয়ে এবার নতুন এক প্রেমের গল্প ফেঁদে ফেলেছেন তিনি।

তৃণার সঙ্গেই ধারাবাহিকের পর্দায় ফিরছেন স্টার জলসার দুই জনপ্রিয় নায়ক। দুজনেই লীনা গাঙ্গুলীর ম্যাজিক মোমেন্টসের চেনা মুখ। যতদূর জানা যাচ্ছে, তৃণার সঙ্গে ইন্দ্রাশিষ রায় (Indrasish Roy) এবং কৌশিক রায়কে (Koushik Roy) নিয়ে আসছে এই নতুন সিরিয়াল। সম্ভবত এটা একটা ত্রিকোণ প্রেমের গল্প হতে চলেছে। অর্থাৎ খড়কুটো ধারাবাহিকের সৌগুন জুটিকে আরও একবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

ইদানিং দেখা যাচ্ছে নতুন নতুন জুটির তুলনায় পুরনো জনপ্রিয় জুটিদের নিয়েই শুরু হচ্ছে নতুন সিরিয়াল। টিআরপির বিচারে এগিয়ে থাকার লক্ষ্যে পুরনো জনপ্রিয় জুটিদের ফিরিয়ে আনা হচ্ছে। এবার খড়কুটো থেকে বাবিন এবং গুনগুনকেও নতুন সিরিয়ালের জন্য চূড়ান্ত করে ফেলা হয়েছে। সেই সঙ্গে ধুলোকণার নায়ক লালন ওরফে ইন্দ্রাশিষ সম্ভবত নতুন ধারাবাহিকে সেকেন্ড লিডে থাকবেন।

Remove term: Koushik Roy Koushik Roy

যদিও এই খবর নিয়ে অবশ্য দ্বিমত রয়েছে। কেউ কেউ মনে করছেন নতুন ধারাবাহিকে নায়ক-নায়িকার জুটি হিসেবে তৃণা এবং ইন্দ্রাশিষকেই দেখানো হবে। কৌশিক রায় সম্ভবত নতুন সিরিয়ালের ভিলেন রূপে ধরা দেবেন। এর আগে বিভিন্ন সিরিয়ালে তাকে ভিলেন হিসেবে উপস্থাপন করা হয়েছিল। তবে লীনা গাঙ্গুলী খড়কুটো সিরিয়ালে তাকেই নায়ক হিসেবে বেছে নেন।

তবে ইন্দ্রাশিষ কিংবা কৌশিকের মধ্যে নায়ক যেই হোন না কেন, জনপ্রিয় তারকাদের নিয়ে স্টার জলসাতে আরও একটি নতুন সিরিয়াল আসার খবরে বেশ খুশি হয়েছেন ভক্তরা। দীর্ঘদিন ধরেই তারা খড়কুটোর সেকেন্ড পার্ট আনার জন্য দাবী জানাচ্ছিলেন। অবশেষে তাদের মনের ইচ্ছা পূরণ হল। নতুন ধারাবাহিকের নাম এখনও জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে আগামী বছরের শুরুর দিকেই স্টার জলসাতে এই নতুন ধারাবাহিকটি আসছে।