সামনেই বিয়ে, মামার বাড়িতে আইবুড়ো ভাত খাচ্ছে তৃণা, দেখুন ছবি

‘খড়কুটো’ সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহাকে সকলেই এক নামে চেনেন। খড়কুটো সিরিয়ালের আগে স্টার জলসায় ‘কলের বউ’, ‘খোকাবাবুর’ মত জনপ্রিয় সিরিয়ালে তিনি ছিলেন মুখ্য চরিত্রে।

কিছুদিন আগেই তার অভিনীত চরিত্র গুনগুনের বিয়ে উপলক্ষে বিয়ের পোশাক পরে অভিনেত্রী ‘টুম্পা সোনা’ গানে নেচে ভাইরাল হয়েছিলেন। ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের বিয়ে বউভাত মিটে গিয়েছে এখন বাস্তব জীবনে তৃণা সাহা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

অনেকদিন আগেই কৃষ্ণকলির অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানা গিয়েছিল। কিছুদিন আগে জানা যায় যে আগামী চৌঠা ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন দুজনে। অভিনেত্রীর বিয়ে বলে কথা তাই প্রস্তুতিও চলছে জোর কদমে।

সম্প্রতি কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভাইরাল সেই ছবিগুলোতে দেখা যাচ্ছে যে মামারবাড়িতে আইবুড়ো ভাত খাওয়ার মধ্য দিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু করলেন তৃণা।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী নীল রংয়ের শাড়ি ‌ আর লাল রং এর ব্লাউজ পড়েছেন। কপালে টিপ, চুল খোলা। টেবিলে বসে আইবুড়ো ভাত খাচ্ছেন তিনি। আর পুরো টেবিল ভরে আছে নানা রকমের পদ।

কাঁসার বাসনে এক একটি পদ সুন্দর করে সাজিয়ে দেওয়া হয়েছে। ভাত ডাল সুক্তো থেকে শুরু করে পাঁচ রকমের ভাজা, রকমারি মাছ, পানির মিষ্টি পায়েস সমস্ত কিছুই রয়েছে সেই আইবুড়ো ভাতের মেনুতে। আইবুড়ো ভাত খাওয়া শুরুর আগে মামার বাড়ির সকলের সঙ্গে পোজ নিয়ে ছবি তুলতেও দেখা গেল অভিনেত্রী কে।

অভিনেত্রীর কথায়, “আমাদের বাড়িতে নিয়ম হলো প্রথম আইবুড়ো ভাত মামার বাড়িতেই খেতে হয়। এই শুরু হল… এরপর আগামীতে একের পর এক আইবুড়ো ভাতের নেমন্তন্ন রয়েছে। পরিবার থেকে বন্ধু সবাই রয়েছে তালিকায়। সব জায়গায় গিয়ে খেতে হবে।”

প্রসঙ্গত উল্লেখ্য চলতি মাসেই সব রকমের সাবধানতা অবলম্বন করে স্বভূমিতে রিসোর্ট বুক করে স্পিনস্টার পার্টিও করেছেন তৃণা। এখন নায়িকা বিয়ের প্রহর গুনছেন।