নিজের জীবনের সেরা পুরস্কার পেলেন টোটা, জানালেন কৃতজ্ঞতা ও বুকভরা ভালবাসা

জীবনের সেরা পুরস্কার পেলেন বাংলা টেলিভিশনের সবচেয়ে প্রিয় পুরুষ

Tota Roychowdhury Is Prepairing Himself For Action Films And Series in Bollywood

২০২১ প্রায় শেষ। এখন নতুন বছরকে সাদরে অভ্যর্থনা জানানোর পালা। একইসঙ্গে পুরনো বছরের ফিরে দেখা কিছু মুহূর্ত যা মুহূর্তে আবেগ আপ্লুত করে তুলতে পারে টলিউডকে (Tollywood)। বিশেষত এই পুরনো বছর টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরীকে (Tota Roy Chowdhury) অনেক কিছু দিয়েছে। বলতে গেলে ভরিয়েই দিয়েছে। টোটা নিজেও স্বীকার করলেন, “২০২১ আমার কেরিয়ারের শ্রেষ্ঠ বছর”।

২০২১ এই টোটাকে রোহিত সেন রূপে চিনেছে সারা বাংলা। আবার এই বছরেই সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা হয়েছেন টোটা। তাছাড়া তার অভিনীত সিনেমা ‘মুখোশ’ও তাকে আলাদাভাবে চিনিয়েছে। সবই হয়েছে এই বছরে। তাই বছরের শেষ দিনে আবেগ ধরে রাখতে পারলেন না অভিনেতা। এই সাফল্যের জন্য তিনি তার ‘বন্ধু’ ভক্তদের কৃতজ্ঞতায় ভরিয়ে দিয়েছেন।

সদ্য ফেসবুকে অনুরাগীদের উদ্দেশ্যে টোটা লিখলেন, “বন্ধুরা আপনাদের আমার আন্তরিক কৃতজ্ঞতা ও বুকভরা ভালোবাসা জানাই। ২০২১ আমার কেরিয়ারের শ্রেষ্ঠ বছর। #ফেলুদাফেরত –  এযাবৎ বাংলা ওটিটিতে সর্বাধিক সংখ্যক দর্শক যে সিরিজটা দেখেছেন। #রোহিতসেন কে আপনারা বাংলা টেলিভিশনের সবচেয়ে প্রিয় পুরুষ চরিত্রের শিরোপা দিয়েছেন। #মুখোশ সিনেমাটি বক্স অফিসে, বেশ কয়েকটি হাউসফুল শো সমেত,  অনায়াসে ২৫ দিন অতিক্রম করেছে। তিনটে মিডিয়ামেই সাফল্য লাভ করেছি এবং সেটা শুধুমাত্র সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসায় ও আশীর্বাদে।”

শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে যাওয়াতে রোহিত সেনের সঙ্গে দর্শকের যোগাযোগ বিচ্ছিন্ন। শেষ লগ্নে রোহিতের মৃত্যুটা মেনে নিতে পারেননি ভক্তরা। রোহিত সেন চরিত্রটি কার্যত সারা বাংলার মহিলাদের কাছে অন্যতম জনপ্রিয় পুরুষ চরিত্র হয়ে উঠেছে। রোহিত সেন চরিত্রে সকলের মনের মতো মনের মানুষ হয়েছেন টোটা। বলতে গেলে ৪০ পেরিয়ে কেরিয়ারের সবথেকে শীর্ষ মুহূর্তে রয়েছেন তিনি।

শুধু টলিউড নয়, বলিউডও এখন টোটা রায়চৌধুরীর গুণগ্রাহী। খোদ বলিউড পরিচালক করণ জোহারের নজরে পড়ে বলিউডেও খাতা খুলে ফেলেছেন টোটা। এছাড়াও হিন্দি একটি ওয়েব সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। অ্যাকশনধর্মী ওই সিরিজের জন্য কঠোর শারীরিক কসরত করতে হচ্ছে তাকে। তার ফাঁকে অনুরাগীদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে গেলেন টোটা। তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।