বাংলা ধারাবাহিকের সেরা সুন্দরী ৫ অভিনেত্রী যারা সৌন্দর্যে টেক্কা দিতে পারে স্বর্গের অপ্সরাকেও

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী, বাংলা ধারাবাহিকের এই অভিনেত্রীরা সৌন্দর্যে টেক্কা দিতে পারে অপ্সরাকেও

টেলিভিশনের (Television) বাংলা ধারাবাহিকগুলি (Serial) যেন সাধারণ মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। দিনের একটা বড় সময় ছোটপর্দার প্ল্যাটফর্মেই কাটান দর্শক। কাজেই ধারাবাহিকের কলাকুশলীদের দায়-দায়িত্ব প্রচুর। তাদের উপরেই কার্যত নির্ভর করছে ধারাবাহিকের সফলতা এবং ব্যর্থতা। বিশেষত নায়িকা-নির্ভর ধারাবাহিকগুলিতে প্রধান চরিত্রাভিনেত্রীর প্রতি দর্শকের আশা কিছু বেশিই থাকে।

হালফিলের বাংলা ধারাবাহিকগুলিতে অভিনয় করছেন এমন বেশ কিছু সুন্দরী অভিনেত্রী, যারা কার্যত রূপে লক্ষ্মী এবং গুণে সরস্বতী। অভিনয় এবং রূপ-সৌন্দর্যের নিরিখে তারা একে অপরকে টেক্কা দিতে পারেন। জেনে নিন ছোটপর্দার সেই জনপ্রিয় অভিনেত্রীদের নাম।

তিয়াসা রায় (Tiyasha Roy) : “কৃষ্ণকলি” ধারাবাহিকের “শ্যামা” অর্থাৎ তিয়াসা রায়ও অসাধারণ সুন্দরী। ধারাবাহিকের প্রয়োজনে ত্বকের রঙ মেকআপ করে শ্যামলা করা হয়েছে তার। তবে তাতে অবশ্য তার সৌন্দর্য্য কোনও অংশে ক্ষুন্ন হয়নি।

Tollywood Actress Sonamoni Saha is Returning on Big Screeen on Juy

সোনামনি সাহা (Sona moni Saha) : “মোহর” ধারাবাহিকের “মোহর” অর্থাৎ মুখ্য চরিত্রাভিনেত্রী সোনামনি সাহাও বেশ সুন্দরী অভিনেত্রী। তার সৌন্দর্য্যে মুগ্ধ দর্শক। সোনামণি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অবতারে ধরা দেন। যেগুলি নেটিজেনরা বেশ পছন্দ করেন।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : “মিঠাই” ধারাবাহিকের এই অভিনেত্রীও খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছেন। মিষ্টি চরিত্রের এই মিষ্টি অভিনেত্রীকে দর্শক বরাবর বেশ পছন্দ করেন। এর আগে “কনে বউ” ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা।

Swastika Dutta Trolled For Showing Her Cleavage Again

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) : “কি করে বলবো তোমায়” ধারাবাহিকের “রাধিকা” অর্থাৎ স্বস্তিকাও দর্শকের অত্যন্ত পছন্দের একজন অভিনেত্রী। ছোটপর্দার সুন্দরী নায়িকাদের তালিকায় অনায়াসেই উঠে এসেছেন তিনি।

রুকমা রায় (Rooqma Roy) : দর্শক এখনো তাকে “কিরণমালা” হিসেবে মনে রেখেছেন। বর্তমানে তিনি “দেশের মাটি” ধারাবাহিকে মাম্পি চরিত্রে অভিনয় করছেন। যদিও পার্শ্বচরিত্রে অভিনয় করছেন রুকমা, তবুও দর্শকের কাছে তার গুরুত্ব নায়িকার তুলনায় কোনও অংশেই কম নয়।

স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) : “খেলাঘর” ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জীবনে ডেবিউ করেছেন স্বীকৃতি। “পূর্ণা” হিসেবে খুব তাড়াতাড়িই তিনি দর্শকের মনে নিজের জায়গা করে নিয়েছে।