৫০ পেরিয়েও বলিউডের হার্টথ্রব, এই সুন্দরীরা অনায়াসে টেক্কা দেন অষ্টাদশীদের

দিন দিন বাড়ছে জেল্লা, বয়স ৫০ পেরোলেও বলিউডের এই সুন্দরীরা আজও এভারগ্রীন

Top 5 Best Bollywood Evergreen Actresses of all Time

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে এমন বেশ কয়েকজন সুন্দরী রয়েছেন যারা কয়েক যুগ আগে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। ৮০ বা ৯০ এর দশকে বলিউডের মাটিতে যারা পা রেখেছিলেন, ৩ দশক পেরোলেও আজও অটুট তাদের সৌন্দর্য (Beauty)। দিন প্রতিদিন যেন তাদের গ্ল্যামার বেড়েছে। আজকের এই প্রতিবেদনে জেনে নিন বলিউডের সেই এভারগ্রীন (Evergreen Beauty) সুন্দরীদের সম্পর্কে।

রতি অগ্নিহোত্রী (Rati Agnihotri) : ৮০ এর দশকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন রতি অগ্নিহোত্রী। তার রূপের জৌলুস এখনও বহু পুরুষের চোখ ধাঁধিয়ে দেয়। বিশেষত তার ঠোঁটের উপরে তিল তার সৌন্দর্য আরও বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। আজ এত বছর পেরিয়েও নিজের বয়স যেন ধরে রেখেছেন অভিনেত্রী। এখনও অটুট সৌন্দর্য ও টোনড ফিগার মুগ্ধ করে ভক্তদের।

Rati Agnihotri

হেমা মালিনী (Hema Malini) : বলিউডের ড্রিম গার্ল এভারগ্রীন সুন্দরীদের মধ্যে অন্যতম। বয়স তার চেহারাতে ছাপ ফেলতে পারেনি। এভারগ্রীন সুন্দরী হেমা মালিনী তার চেহারা এবং ব্যক্তিত্ব আজও সেই আগের মতই ধরে রেখেছেন। তার দুই মেয়ে অহনা এবং এশাও তার মতোই সুন্দরী।

সিমি গারেওয়াল (Simi Garewal) : বয়সটা সিমি গারেওয়ালের কাছেও একটা সংখ্যা মাত্র। যে বলিউড সুন্দরীদের জৌলুস চোখ ধাঁধিয়ে যায় তাদের মধ্যে সিমি অন্যতম নাম। বয়সের সঙ্গে সঙ্গে তার গ্ল্যামার যেন ক্রমশ বেড়েছে। অতীতে তা ছবির সঙ্গে বর্তমান চেহারার বিশেষ ফারাক খুঁজে পাওয়া যায় না।

মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) : ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের সৌন্দর্য মুগ্ধ গোটা বলিউড। তার হাসির জাদুতে মুগ্ধ অনুরাগীরা। নাচ, সৌন্দর্য এবং অভিনয়ে মাধুরীকে টেক্কা দেওয়ার মতো অভিনেত্রী খুব কমই আছেন বলিউডে।

রবীনা ট্যান্ডন (Raveena Tandon) : বলিউডের আরেক এভারগ্রীন সুন্দরী রবীনা ট্যান্ডন। তিন দশক আগেও তার চেহারায় যেমন হটনেস ছিল, এত বছর পরেও তা অটুট রয়েছে। নাচ, সৌন্দর্য্য, অভিনয় আর মারকাটারি ফিগারের হটনেস আজও ধরে রেখেছেন রবীনা।