খলনায়ক হয়ে অবিরাম কুড়িয়েছেন দর্শকদের অভিশাপ, বিপ্লব চ্যাটার্জীর বর্তমান অবস্থা জানলে শিউরে উঠবেন

অভিনয় ছেড়ে এখন কেমন আছেন বিপ্লব চ্যাটার্জী, কীভাবে কাটছে তার দিন

একসময় টলিউডের (Tollywood) দাপুটে খলনায়ক ছিলেন বিপ্লব চ্যাটার্জী (Biplab Chatterjee)। বাংলা সিনেমার সেরার সেরা কুচুটে খলনায়কদের মধ্যে দর্শকরা আজও তার নাম নেবেন প্রথমেই। সে সময় দর্শকদের মনে ভয় ধরানোর জন্য তার নামটাই ছিল যথেষ্ট। খলনায়কের চরিত্রটা তিনি এতই ভাল করতেন যে ছোট থেকে বড় সকলেই যমের মত ভয় পেতেন তাকে।

তৎকালীন সময়ের এমন কোনও নায়ক নেই যিনি তার সঙ্গে অভিনয় করেননি। প্রসেনজিৎ, চিরঞ্জিত থেকে শুরু করে তাপস পালদের বিপরীতে পর্দায় কড়া টক্কর দিয়ে গিয়েছেন তিনি। তার অভিনয় এতই প্রাণবন্ত মনে হত যে রাস্তাতে তাকে দেখলেও কমবয়সী ছেলেমেয়েরা ভয়ে ছুটে পালাত। আবার বেশ কিছু সিনেমাতে তিনি পজেটিভ চরিত্রেও অভিনয় করেন। তবে অবশ্যই সবকিছুকে ছাপিয়ে যান খলনায়ক বিপ্লব চ্যাটার্জী।

Biplab Chatterjee

তবে এখন আর তাকে পর্দাতে অভিনয় করতে দেখা যায় না। তার কারণ তার বয়স এখন অনেকটাই বেড়েছে। কিন্তু তার বয়সী অভিনেতা-অভিনেত্রীরা তো আজও দাপিয়ে কাজ করছেন পর্দায়। তাহলে তিনি কেন আগেভাগেই অবসর নিলেন? এর কারণ অবশ্য অভিনেতা নিজেই জানিয়েছিলেন। বর্তমান ইন্ডাস্ট্রির চালচলনের সঙ্গে তিনি খাপ খাওয়াতে পারেন না।

দর্শকরা এখনও তাকে পর্দায় দেখতে চান। অভিনেতা নিজেও সিরিয়ালে অভিনয় করার জন্য চেষ্টা করেছিলেন। কিন্তু সিরিয়ালে যেভাবে কাজ হয়, যেভাবে গল্পের থেকে নোংরামিকে প্রশ্রয় দেওয়া হয়, সেটা তিনি মানতে পারেননি। এমনকি তিনি নিজেও ভাল গল্প লিখে এনেছিলেন। কিন্তু তা বাতিল হয়ে যায়।

Biplab Chatterjee Controversial Comment

এহেন অভিনেতা আজ মনের মধ্যে ইন্ডাস্ট্রির প্রতি একরাশ অভিমান এবং যন্ত্রণা নিয়ে অভিনয় থেকে দূরেই রয়েছেন। এখন তার শারীরিক অবস্থাও ভেঙ্গে পড়েছে। সম্প্রতি কৃষ্ণনগরে কোনও একটি কাজের জন্য গিয়েছিলেন তিনি। সেখানেই দেখা গেল বয়সের ভারে ঠিকমত হাঁটতেও পারছেন না একসময়ের বড় পর্দার এই দাপুটে খলনায়ক। তারই অবস্থা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Biplab-Chatterjee

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে অন্য মানুষের সাহায্য নিয়ে খুব কষ্ট করেই হাঁটাচলা করতে হচ্ছে বিপ্লব চ্যাটার্জীকে। পর্দাতে একসময় যার এত দাপট দেখেছেন, আজ তার এই অবস্থা দেখে মন খারাপ হয়ে গিয়েছে ভক্তদের। বিপ্লব চ্যাটার্জী এখন আর অভিনয় করেন না। প্রথম জীবনটা ইন্ডাস্ট্রিকে উৎসর্গ করলেও শেষ জীবনটা অভিনয় জগত থেকে দূরেই কাটছে তার দিন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)