গাঁজা ও ড্রাগসের নেশায় জর্জরিত টলিউড তারকারাও, ধরা পরতে পারেন যেকোনো সময়

গতবছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মৃত্যুর তদন্ত সম্পর্কিত মাদক মামলায় বলিউডের একের পর এক অভিনেতা-অভিনেত্রীর নাম জড়িয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনকে জেলের ঘানিও টানতে হয়েছে। তবে এই মাদকব্যাধি (Drug Addiction) শুধু একা বলিউডের (Bollywood) নয়। টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতেও মাদক সেবনকারী তারকাদের সংখ্যা নেহাত কিছু কম নয়।

শনিবার রাতে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মাদক মামলায় জড়িয়ে এনসিবির হাতে গ্রেপ্তার হতেই টনক নড়েছে টলিউডেরও। টলিউডের মাদক সেবনকারীদের নিয়ে চিন্তিত প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। তিনি তাই ফেসবুক মারফত কলকাতার সেলিব্রিটিদের মাদক সেবন সম্পর্কে সতর্ক করে দিলেন।

টলিউড প্রযোজক রানা সরকার কারোর নাম উল্লেখ না করে সম্পূর্ণ টলিউড ইন্ডাস্ট্রিকে মাদক নিয়ে সতর্ক করে লিখেছেন, “কলকাতায় যেসব সেলিব্রিটিরা নেশার সঙ্গে জড়িত এখনই এসব ছেড়ে দিন…”। এই পোস্টে তার নিশানায় রয়েছেন বাংলা মেগাসিরিয়াল এবং ছবির তারকারা।

মাদক মামলায় বলিউডের নাম বারবার জড়ালেও টলিউডও যে এক্ষেত্রে কিছু কম যায় না তা অবশ্য সকলেরই কমবেশি জানা। শুটিং ফ্লোরেই চলে মাদক সেবন। গাঁজা তো আছেই, ইদানিং টলিউড তারকাদের পছন্দের নেশা হয়ে উঠেছে এলএসডি, কোকেনের মত মাদক। তাই রানা সরকার সতর্ক করে নিজের পোস্ট লিখেছেন, “মেগা সিরিয়ালের ফ্লোরে, ফিল্মের মেকআপ রুমে , ফটোশুটে, পাবলিক প্লেসে সেলিব্রিটিরা বেপরোয়া ভাবে নেশা করছে শোনা যাচ্ছে…”।

তার অভিযোগের তীর সরাসরি টলিউডের ডিরেক্টর প্রোডিউসার এবং চ্যানেলের দিকে। তিনি সরাসরি অভিযোগ হেনে লিখেছেন, ডিরেক্টর, প্রোডিউসার , চ্যানেল অনেক ক্ষেত্রেই মাদক সেবনে তারকাদের প্রশ্রয় দিচ্ছে! তাই তিনি তারকাদের প্রতি অনুরোধ করে বলেছেন, “যেকোনো সময় ধরা পরে যাবেন…পরিবারের কথা ভাবুন , সমাজের কথা ভাবুন , কেরিয়ারের কথা ভাবুন…”।

আরও পড়ুন : গাঁজার নেশায় জর্জরিত টলিউড, অনিন্দ্য থেকে রাহুল তালিকায় একাধিক নাম

শাহরুখপুত্রের গ্রেপ্তারের পর বলিউডের মাদক মামলা নতুন দিকে মোড় নিয়েছে। এমনিতেই গতবছর মাদক নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড। দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত, করণ জোহারের মতো তারকারা রয়েছেন এনসিবির নজরে। এমতাবস্থায় টলিউড তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চিন্তা জাহির করলেন রানা সরকার। একইসঙ্গে তাদের সতর্কও করলেন তিনি।

আরও পড়ুন : ‘আমার ছেলে ড্রাগস নিতে পারে, মেয়ে নিয়ে ঘুরতে পারে’, শাহরুখ খান