শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা ছবি দিতেই ভাইরাল কোয়েল, নুসরাত, শ্রাবন্তীরা, রইল ফটোগ্যালারী

শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা পোশাকে উপচে পড়ছে হটনেস, টলিউড নায়িকাদের হটনেস ঝলসে দিচ্ছে চোখ

উৎসবের এই মরসুমে টলিউডের নায়িকারাও আনন্দের মাঝে সামিল। গোটা একটা সপ্তাহ জুড়ে টলিউড নায়িকারা খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়াতে ছবি আপলোড করে ঘুম উড়িয়েছেন। তালিকায় রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick), নুসরাত জাহান (Nusrat Jahan), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) থেকে শুরু করে শ্রাবন্তী চ্যাটার্জীরা (Srabanti Chatterjee)। নায়িকাদের রূপের ছটায় ঝলসে যায় চোখ। বাংলা সুন্দরীদের এই লুক এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া।

সুন্দর সুন্দর আউটফিটে বাংলার নায়িকারা একে অপরকে টেক্কা দিয়ে যাচ্ছেন। শ্রাবন্তী-নুসরাতদের পাশাপাশি কোয়েল মল্লিকও ছক ভেঙে স্টাইলিশ লুকে ধরা দিয়েছেন। আবার নুসরাতও ক্রপটপে মাতিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। কম যাননি মিমিও। এই সপ্তাহে টলিউড সেরা সুন্দরীরা কে কেমন সাজলেন? দেখে নিন এক ঝলকে।

nusrat jahan

নুসরাত জাহান (Nusrat Jahan) : সপ্তাহের শুরুতেই চমকে দিয়েছিলেন নুসরাত। বাস্টিয়ার প্যাটার্নের ক্রপ টপের উপর ট্রান্সপারেন্ট ফেব্রিকের কাজ রয়েছে। তার ওপর ছোট্ট সাদা ও হলুদ ফুলের মোটিফ রয়েছে। ট্রান্সপারেন্ট এই ক্রপ টপের বাস্ট এরিয়ায় রয়েছে কাপ ডিটেইলিং। এর সঙ্গে নুসরাতের পরনে ছিল স্কিনি জিন্স। এমন একটি আউটফিট সঙ্গে নুসরাতের বুকের ট্যাটু নজর কেড়েছে নেটিজেনদের।

পাওলি দাম (Paoli Dam) : এই টলিউড সুন্দরীও খোলামেলা পোশাকে বরাবর সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন। পাওলির এই সপ্তাহের আউটফিট ছিল ফ্লোরাল প্রিন্টের একটি শর্ট ড্রেস। সাদাকালো থাইলেন্থের শর্টসের সঙ্গে কালো টপ পরেছিলেন পাওলি। কালো রঙের ডিপ নেক ফুল লেন্থের টপে আরও মোহময়ী লাগছে পাওলিকে।

koel mallick

কোয়েল মল্লিক (Koel Mallick) : এই সপ্তাহে ২টি পোশাকে তাক লাগিয়েছেন কোয়েল। এরমধ্যে একটি ছিল লাল রঙের প্রি ড্রেপড ফ্যাব্রিকের শাড়ি। শাড়ির আঁচলে রয়েছে রাফেল ডিটেলিং। অন্যটিতে মাস্টার্ড ইয়েলো কো অর্ড সেট পরেছিলেন কোয়েল। মনোক্রোমাটিক থ্রি-পিস এ পোশাকে রয়েছে একটি স্কার্ট, একটি বাস্টিয়ার টপ এবং একটি কেপ জ্যাকেট।

mimi chakraborty

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : সোশ্যাল মিডিয়াতে নজর কেড়েছে মিমির রেড হট লুক। আঙ্কেল লেন্থ অফ শোল্ডার ড্রেসের পিছনের অংশটি বেশ লম্বা। সামনের অংশের বাম দিকে রয়েছে র্যাপ ডিটেলিং। তবে সামনের অংশটা ছোট রাখা হয়েছে এবং তার সঙ্গে স্লিট ডিটেলিং যোগ করা হয়েছে। পোশাকের বাম দিকে হাই থাই স্লিট রয়েছে।

srabanti chattrejee

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) : এই সপ্তাহে সব থেকে বেশি চর্চিত হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। গ্লসি মেটেরিয়ালের একটি আউটফিটে রীতিমত ঝড় তুলেছেন তিনি। কালো রঙের ডিপ নেক মনোক্রোমেটিক ড্রেসে উপচে পড়ছে তার হটনেস। নেটিজেনরা বলছেন সব নায়িকাদের টপকে লাইমলাইট নিজের দিকেই ঘুরিয়ে নিয়েছেন শ্রাবন্তী।