সায়া-ব্লাউজ পরে ক্যামেরার সামনেই শাড়ি পরলেন স্বস্তিকা, ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে শাড়ি পড়লেন স্বস্তিকা, ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও

বাঙালি মেয়েদের শাড়িতেই সবথেকে বেশি সুন্দর লাগে। তবে শাড়ি পরে তার সামলাতে গিয়ে অনেক সময় গলদঘর্ম হতে হয় মেয়েদের। কিন্তু টলিউড (Tollywood) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) কাছে শাড়ি পরা বাম হাতের খেলা। তিনি যে শাড়ি খুব সুন্দর সামলাতে পারেন তাই নয়, সেই সঙ্গে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে আস্ত শাড়ি একা একাই কুচি ধরে প্লিট সাজিয়ে পরে নিতেও পারেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মাত্র ১ মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ গ্রহণ করেন স্বস্তিকা। সেই মত ক্যামেরা অন রেখে সময়ের মধ্যেই তিনি একটি শাড়ি পরেও ফেলেন। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রংয়ের সায়া এবং হলুদ রঙের ব্লাউজ পরে রয়েছেন স্বস্তিকা। ক্যামেরা চালু হতেই শাড়ি পরতে শুরু করেন। একেবারে দক্ষতার সঙ্গে কুচি ধরে আঁচল সামলে এক মিনিটের মধ্যেই সমস্ত কাজ তিনি সেরে ফেলেছেন।

একেবারে চোখের নিমিষে শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন টলিউড অভিনেত্রী। তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছেন, “এটা দেখাতে চাইলাম যে এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ থাকলে আমিই প্রথম হব।” এরপর তিনি জানিয়েছেন শাড়ি এবং ব্লাউজ পরমা ব্র্যান্ড থেকে নেওয়া। এর থেকে বেশি তথ্যের জন্য শান্তিনিকেতনের বহুরূপীর সঙ্গে যোগাযোগের পরামর্শ দিয়েছেন তিনি।

স্বস্তিকার এই ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা। তিনি যে এত দ্রুত শাড়ি পরতে পারেন সেটা দেখে বিস্মিত হয়েছেন সকলে। ভিডিওটি দেখে স্বস্তিকার প্রশংসা করছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতে কেউ তাকে উদ্দেশ্য করে লিখছেন, “লোকে দীপিকা-ক্যাটরিনার ফ্যান হয়, কিন্তু আমি বরাবর তোমারই ফ্যান।” কেউ লিখছেন, “শাড়ি পরাটা দেখে মজা পেলাম। এত তাড়াতাড়ি, আর কি দারুণ পরলে!”

এই বছর স্বস্তিকা অভিনীত ‘শ্রীমতী’ সিনেমাটি মুক্তি পায় বড় পর্দায়। তবে ছবিটি তেমন ভাল ব্যবসা করতে পারেনি। প্রথম সপ্তাহে মোটামুটি ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে একেবারেই খারাপ ফলাফল করে ‘শ্রীমতী’। যে কারণে স্বস্তিকা অভিযোগের আঙুল তোলেন এসভিএফ প্রযোজনা সংস্থার ‘কুলের আচার’র দিকে। তবে তাতে লাভ কিছুই হয়নি।

বাংলার এই অভিনেত্রী এখন বাংলা ছবির পাশাপাশি বলিউডেও কাজ করছেন। তাকে বেশ কিছু হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাচ্ছে এখন। পাতাললোকের পর ডিজনি প্লাস হটস্টারের ‘ক্রিমিনাল জাস্টিস অধুরা সচ’-এ অভিনয় করতে দেখা গিয়েছে। সেই সঙ্গে ‘কালা’স সিরিজেও তিনি অভিনয় করেন। আগামীতে তাকে মীর আফসার আলির সঙ্গে ‘বিজয়ার পরে’ ছবিতে দেখা যাবে।