ফের মা হতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী, আসছে ইউভানের একটা ছোট্ট বোন

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী, সুখবরে সীলমোহর দিলেন দিদি দেবশ্রী

কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে টলিউড (Tollywood) অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে (Subhashree Ganguly) নিয়ে শোরগোল শুরু হয় গিয়েছে। তিনি নাকি দ্বিতীয়বার গর্ভধারণ করেছেন। প্রথম সন্তান ইউভানের পর ফের একবার সন্তানের মুখ দেখতে চলেছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী অভিনেত্রীর একটি বক্তব্য থেকে তেমনটাই আঁচ পেয়েছিলেন নেটিজেনরা। এই আন্দাজের কতটা সত্যি? সত্যিই কি গর্ভধারণ করেছেন শুভশ্রী?

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত হয়ে তেমনটাই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন তিনি বারবার মা হতে চান। মা হওয়ার এই অনুভূতিটাকে উপভোগ করতে চান। আসলে ইউভান এসে তার জীবনে মাতৃত্বের সুখ এনে দিয়েছে। পৃথিবীর আর কোনও বস্তুই মায়ের কাছে তার সন্তানের থেকে বড় নয়। শুভশ্রীও মা হওয়ার এই জার্নিটাকে উপভোগ করছেন। সেই সঙ্গে এখন টলিউডে শুভশ্রীর দ্বিতীয় গর্ভধারণ নিয়ে তুমুল জল্পনা চলছে।

Raj Chakraborty and Subhasree Ganguly Son Yuvaan New Hair Style

এবার এই বিষয়ে মুখ খুললেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী। সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে বোনকে নিয়ে মুখ খুলেছিলেন দেবশ্রী। তিনি কিন্তু শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না। উল্টে তিনি বলেছেন, “শুভশ্রী একবার মা হয়ে গিয়েছে। আবার মা হবে।” অর্থাৎ খুব শীঘ্রই এবার রাজশ্রী কাছ থেকে আরও একটা সুখবর শোনার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

দেবশ্রী বলেছেন তাদের পরিবারের সকলেই চান শুভশ্রী যেন আরেকবার মা হোন। সেরকমই একটি প্ল্যান টলিউড অভিনেত্রীরও রয়েছে। দেবশ্রী বলেছেন, “পরিবারের সকলেই চাই ইউভানের একটা ছোট্ট বোন হোক। তবে ইউভান এখন খুবই ছোট। এখনই যদি বোন প্রেগনেন্ট হয়ে যায় তাহলে খুব চাপ বাড়বে ওর উপর। তাই এখনই শুভশ্রী প্রেগন্যান্ট হোক সেটা আমরা চাই না।”

তাহলে কবে আসছে ইউভানের ছোট্ট বোন? আসলে বোনকে স্বাগত জানানোর জন্য আপাতত ইউভানকে আরেকটু বড় হতে হবে। দেবশ্রী বলেছেন রাজ-শুভশ্রী আরও দু’বছর অপেক্ষা করবেন দ্বিতীয় সন্তানের জন্য। তারপর সত্যি সত্যিই শুভশ্রী আরও একটা বেবি নেবেন। তাই এখনই কোনও তাড়াহুড়ো নেই। আপাতত শুভশ্রীর সমস্ত ধ্যান-জ্ঞান জুড়ে রয়েছে শুধুই তার একমাত্র সন্তান ইউভান।

Raj Chakraborty and Subhasree Ganguly`s Son Yuvan Started His School From Today

ছোট্ট ইউভানের বয়স এখন মাত্র দুই বছর। এখন থেকেই সোশ্যাল মিডিয়াতে সেলিব্রিটি সে। মিষ্টি ইউভানের ছবি এবং ভিডিওতে নানা কেরামতি দেখতে খুব পছন্দ করেন নেটিজেনরা। ইতিমধ্যে গুটি গুটি পায়ে সে স্কুলে যেতেও শুরু করেছে। শুভশ্রীও এখন কাজের চাপ কমিয়ে তার সবটুকু সময় ইউভানকেই দিতে চান।