খোরপোশের টাকায় গাড়ি কিনেছেন! শ্রাবন্তীকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বারবার বিয়ে ভাঙা নিয়ে কটাক্ষ, রোলস রয়েসের সঙ্গে ছবি দিয়ে ট্রোলড শ্রাবন্তী

Tollywood actress Srabanti Chatterjee Trolled again for her personal life

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নিঃসন্দেহে একজন বড় মাপের অভিনেত্রী। কিন্তু তারকাদের জীবন নিয়ে কাঁটাছেড়া করার সুযোগ পেলে যত বড় তারকাই হোক না কেন, সাধারণ মানুষের কটাক্ষ সহ্য করতেই হবে। আর ব্যক্তিগত জীবনে একের পর এক বিতর্কের ইন্ধন যুগিয়েছেন খোদ অভিনেত্রীই। তাই আবারও ট্রোল্ড হতে হল তাকে।

সোশ্যাল মিডিয়াতে একটি ছবি আপলোড করেছিলেন টলিউডের অভিনেত্রী। তার পাশে একটি রোলস রয়েস গাড়ি রাখা ছিল। এই ছবি দেখেই শ্রাবন্তীকে উদ্দেশ্য করে কটাক্ষ করতে শুরু করলেন নেটিজেনরা।

Srabanti Chatterjee New Car & Property Details

ছবিতে গাড়ির পাশে দরজা ধরে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন আগে আমাদের স্বপ্ন দেখার সাহস করতে হবে। তারপর সেই স্বপ্ন পূরণ করতে হবে। এই ছবি দেখেই ডিভোর্সী শ্রাবন্তীকে রীতিমতো ধুয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

একবার নয়, পরপর ৩ বার বিয়ের সম্পর্ক ভেঙেছেন শ্রাবন্তী। আর প্রত্যেকবার প্রাক্তন স্বামীদের থেকে মোটা টাকা খোরপোশ আদায় করেছেন তিনি। শ্রাবন্তীর সম্পত্তির প্রধান উৎস নাকি এই খোরপোশের টাকাই!

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সেদিকে কটাক্ষ করেই নেটিজেনরা লিখছেন যদি শ্রাবন্তী ৭-৮ টা খোরপোশের টাকা পেতেন, তাহলে তিনি অনেক আগেই নিজের এই স্বপ্ন পূরণ করে ফেলতেন! টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও শ্রাবন্তী নতুন গাড়ি কেনার খবরে খুশি হয়েছেন। তবে এই বিতর্কের পরিপ্রেক্ষিতে মুখ খোলেননি তিনি।