‘যদি ঠিক ভাবে করো, এক জীবনই যথেষ্ট’, শ্রাবন্তীর পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা তুঙ্গে

টলিউড (Tollywood) জুড়ে শুধুই সংসার ভাঙ্গা-গড়ার খেলা চলছে। সেলিব্রিটি কাপল, যাদের দেখে একসময় ‘কাপল গোল’ এর অনুপ্রেরণা পেতেন অনুরাগীরা, তারাই এখন বিচ্ছেদের পথে। এই তালিকায় রয়েছেন টলিউডের দুই নবীন প্রজন্মের অভিনেত্রী, নুসরাত জাহান (Nusrat Jahan) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যশ-নুসরাত-নিখিল ত্রিকোণ প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে যখন উত্তাল নেট দুনিয়া, ঠিক তখনই শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়েও নতুন বিতর্ক শুরু হয়েছে।

একদিকে নুসরাতের স্বামী নিখিল জৈন যখন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন, ঠিক তখনই শ্রাবন্তীর স্বামী রোশন সিংও (Roshan Singh) তাদের বৈবাহিক সম্পর্কের সুরাহার জন্য আদালতের দ্বারস্থ হন। অবশ্য তিনি শ্রাবন্তীকে ফিরে পেতে চেয়েই আদালতের দ্বারস্থ হয়েছিলেন। আদালতে রোশন জানিয়েছেন, শ্রাবন্তীকে নিয়েই সংসার করতে চান তিনি। তিনি চান না তাদের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাক। তিনি এও জানিয়েছিলেন যে, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই।

তবে রোশন যাই বলুন না কেন, শ্রাবন্তী কিন্তু সহজে ভুলবার পাত্রী নন। রোশনের কাছে আর ফিরে যেতে রাজি নন তিনি। এদিক তাকে কেন্দ্র করেও নেটদুনিয়ায় যে কুৎসা রটছে, তাতেও কার্যত থোড়াই কেয়ার অভিনেত্রী। তিনি আপাতত তার নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’র কাজ নিয়েই ব্যস্ত। তবে তার মাঝেও অবশ্য সোশ্যাল মিডিয়ায় জীবনমুখী পোস্ট করার সময় ঠিকই বের করে নিচ্ছেন শ্রাবন্তী।

Tollywood actress Srabanti Chhatterjee is having an affair

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, শ্রাবন্তী লিখেছেন, “একটাই জীবন, যদি সব ঠিক ভাবে করো, এক জীবনই যথেষ্ট”। শ্রাবন্তীর এই পোস্ট নেটিজেনদের নজর এড়ায়নি। তার এই ইতিবাচক বার্তাটি নিয়েও শুরু হয়েছে নতুন তরজা। কেন এমন লিখলেন শ্রাবন্তী? বর্তমানে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়েও যে জল ঘোলা চলছে, তার পরিপ্রেক্ষিতে নিজের ইতিবাচক মনোভাব প্রকাশ করতেই কি সোশ্যাল মিডিয়ার পথ বেছে নিলেন অভিনেত্রী? প্রশ্ন উঠছে নেটিজেনের মনে।

প্রসঙ্গত, সম্প্রতি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে। অভিরূপ নাগ চৌধুরী (Abhirup Nag Chowdhury), শ্রাবন্তীর নতুন এবং বিশেষ বন্ধু হয়েছেন। নেটিজেনদের অনুমান, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই আপাতত সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তবে এই সম্পর্কে অবশ্য শ্রাবন্তী কিংবা অভিরূপ, কেউই বিশেষ কোনও মন্তব্য করতে রাজি নন। কিন্তু সোশ্যাল মিডিয়ার এই দুনিয়ায় সবকিছুই যে থাকে ওপেন ফোরামে। তাই সেলিব্রিটিরা কোনও কিছু গোপন রাখবেন মনে করলেও তা আদতে গোপন থাকে না।

Srabanti Chatterjee Gifted a New Ring to her New Boyfriend Abhirup Nag Chowdhury

সম্প্রতি অভিরূপের জন্মদিন গিয়েছে। সেই জন্মদিনে শ্রাবন্তী এবং তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। শ্রাবন্তী নাকি অভিরূপকে হিরে এবং প্ল্যাটিনামের একটি আংটি জন্মদিনের উপহার স্বরূপ দিয়েছেন। যদিও আগের তিনটি সম্পর্ক থেকে শিক্ষা নিয়ে শ্রাবন্তী এখনই তার চতুর্থ প্রেম সম্পর্ক সম্বন্ধে বিশেষ কিছুই খোলসা করেননি। সবটাই রয়েছে নেটিজেনের অনুমানের পর্যায়ে।

Roshan Singh And Srabanti Chatterjee

এদিকে রোশনও স্ত্রীকে ফেরত পেতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়ে জানিয়েছেন, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে বৈবাহিক জীবন আবার শুরু করার আবেদন জানিয়েছেন তিনি। যার পরিপ্রেক্ষিতে ২৬শে এপ্রিল শ্রাবন্তী জানিয়ে দেন যে, রোশনের সঙ্গে সম্পর্কে ফিরে যাওয়া তার পক্ষে আর সম্ভব নয়। সব মিলিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে নুসরাতের পাশাপাশি বিতর্কের শীর্ষে রয়েছেন শ্রাবন্তীও।