পায়ে চোট নিয়েই দুর্দান্ত নাচলেন মিঠাই, সৌমিতৃষার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

দুর্গা পুজোর শেষে মোদক বাড়িতে বসেছে জমজমাট বিজয়া বৈঠক। নাচে-গানে নাটকে জমজমাট বিজয়ার আসর। মোদক বাড়ির নতুন বৌমা মিঠাইয়ের নাচ দিয়ে শুরু হলো অনুষ্ঠান। মিঠাইয়ের (Mithai) নাচ দেখে মুগ্ধ বাড়ির সকলে। বাকরুদ্ধ দর্শক। ‘অ্যায় গিরি নন্দিনী’তে নেচে তাক লাগালেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তবে দর্শকের মধ্যে থেকে অনেকেই হয়তো জানেন না এই নাচের রিহার্সাল করতে গিয়েই পায়ে বেজায় চোট পেয়েছেন সৌমিতৃষা।

অনস্ক্রিন মিঠাইকে যতটা ছটফটে দেখেন দর্শক, অফস্ক্রিনে সৌমিতৃষাও কিন্তু ঠিক ততটাই ছটফটে। প্রায়শই শুটিং ফ্লোরে হোঁচট খান সৌমিতৃষা। সদ্য শুটিং করতে গিয়ে পায়ের গোড়ালিতে বেজায় আঘাত পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সদ্য একটি ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা। সেখানে দেখা যাচ্ছে পায়ে চোট লাগার দরুণ অ্যাংক্লেট পড়ে হাঁটার চেষ্টা করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার পেজে অ্যাংক্লেট বাঁধা পায়ের একটি ছবি শেয়ার করে সৌমিতৃষা লিখেছিলেন, ‘কঠিন সময় পড়লে ভগবানকে ডাকুন।’ সৌমিতৃষার পায়ের এই অবস্থা দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার অনুরাগীরা। তবে মিঠাইরানী কিন্তু এত সহজে হাল ছেড়ে দেওয়ার পাত্রী নয়।

বিগত কয়েকদিন ধরেই সৌমিতৃষার ব্যবহৃত সামাজিক পাতায় ফুটে উঠছে বিভিন্ন সাহসী বার্তা। কখনো তিনি লিখছেন, ‘কখনো হাল ছেড়ো না’। কখনো লিখেছেন, ‘তোমার অজুহাতের থেকে বেশি শক্তিশালী হয়ে ওঠো।’ লিখেছেন, ‘ঝুঁকি না নিলে ম্যাজিক হয়না’! এই স্পিরিট নিয়েই কার্যত ধারাবাহিকের পর্দায় ম্যাজিক তৈরি করলেন সৌমিতৃষা। তার দুর্দান্ত নাচের পারফরম্যান্স দেখে মন্ত্রমুগ্ধ হলেন দর্শক। সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন, ‘মহালয়ার নাচের অনুষ্ঠানে মহড়া দিতে গিয়েই পায়ে চোট পাই। পায়ের পাতা ফুলে যায়। সঙ্গে সঙ্গে ডাক্তার দেখিয়েছি। চোট লাগে লিগামেন্টে।’ চোট পেয়ে মোটেই দমে যাননি সৌমিতৃষা। কারণ তার কাছে এমন চ্যালেঞ্জ নতুন কিছু নয়। এর আগেও বহুবার চোট নিয়ে অথবা গায়ে ধুম জ্বর নিয়েই শুটিং ফ্লোরে অভিনয় করেছেন তিনি।

ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে সৌমিতৃষার নাচ দেখে মুগ্ধ হয়েছেন সকলে। পায়ে চোট নিয়েও তিনি যেভাবে নাচের অনুষ্ঠানটি সম্পন্ন করেছেন তাতে তাকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা। অভিনেত্রীর কথায়, “শুটিং ইউনিটের সবাই ছুটি নিতে বলেছে। কিন্তু আমি নিচ্ছিনা। আরেকবার এক্সরে হবে। চিকিৎসক যা বলবে তাই মেনে চলতে হবে।” অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন তার অনুরাগীরা।