প্রথম সন্তানের মা হলেন ‘সুবর্ণলতা’র সেজো বউ, শেয়ার করলেন বেবি-বাম্পের ছবি

জি বাংলার ‘বিকেলে ভোরের ফুল’ ধারাবাহিকে ময়নার ভালো দিদির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে প্রথম আত্মপ্রকাশের পর ‘নকশিকাঁথা’,’জল নুপুর’এর মত জনপ্রিয় ধারাবাহিকে তার অভিনয় দক্ষতার মধ্য দিয়েই তিনি সকলের মন জয় করেছিলেন। জি বাংলার জনপ্রিয় ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে তিনি হয়েছিলেন ‘সেজো বউ’।

Zee Bangla Subarnalata

সিরিয়ালের পাশাপাশি টলিউডের জগতেও পা দিয়েছেন স্নেহা। ইতিমধ্যে দুটি সিনেমাও করা হয়ে গেছে তার।তবে নিজের কাজের জগতের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও তিনি বেশ সফল। অভিনয়ের পাশাপাশি মন দিয়ে সংসার ও করছেন তিনি। স্নেহা বিয়ে করেছেন টেলি ইন্ডাস্ট্রিরই এডিটর সংলাপ ভৌমিককে।

Zee Bangla Subarnalata Sneha Chatterjee

লকডাউনের মধ্যেই নিজের মাতৃত্বের খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী।আর তার পর গত ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে স্নেহার সন্তানের জন্ম হয়। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।সন্তানের জন্মের পর সেই খবর নিজের অনুরাগীদের জানিয়ে যারা তার পাশে থেকেছেন তাদেরকে ধন্যবাদ ও দিয়েছেন তিনি। তবে সদ্যজাত সন্তানের কোন ছবি এখন ও অবধি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী।

Sneha Chatterjee

সম্প্রতি নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে মা হ‌ওয়ার সেই বিশেষ অনুভূতির কথা ব্যক্ত করলেন স্নেহা। পুরোনো সেই ছবি শেয়ার করে তিনি জানান যে এটি তাদের সন্তানের জন্মের আগের দিনে তোলা ছবি। ছবির ক্যাপশনে স্নেহা লিখেছেন, “পরেরদিন তোমার সন্তানকে স্বাগত জানানোর এক্সাইটমেন্ট।”সন্তান জন্মের এক মাস পরে অভিনেত্রীর বেবিবাম্পের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। উল্লেখ্য ,স্বামী স্ত্রী মিলে সদ্যোজাতর নামও ঠিক করে ফেলেছেন তারা -তরুপ আর শুক্তো।