বিকিনিতে মধুমিতা সরকার, অভিনেত্রীর শরীরী আবেদনে ঝলসে গেল নেটপাড়া

ছোটপর্দার “পাখি” এখন বড় পর্দায় পাড়ি দিয়েছেন।! “বোঝে না সে বোঝেনা” ধারাবাহিকে পাখির চরিত্রে অভিনয় অভিনেত্রী মধুমিতা সরকারকে বাংলার ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল। ধারাবাহিক প্রেমীদের কাছে প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই সুন্দরী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মধুমিতার সৌন্দর্যও নেটিজেনদের নজর কেড়েছে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এই অভিনেত্রী। প্রায়ই নিজের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেন অভিনেত্রী। তার বোল্ড-সেক্সি লুকে রীতিমতো কাত নেট দুনিয়া। তাঁর সাহসী ফটোশুটে সোশ্যাল মিডিয়ার পারদ ক্রমাগত চড়তেই আছে। তাঁর এমন হট এন্ড সেক্সি অবতার পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিতে পারে।

সম্প্রতি মধুমিতার ইনস্টাগ্রাম ওয়ালে ধরা পড়লো তাঁর বিকিনি ফটোশুট। মাল্টি কালারের বিকিনি এবং তার উপর সাদা ট্রান্সপারেন্ট সি-থ্রু জ্যাকেট, মিডল পার্টেড ওয়েভি হেয়ার এবং মিনিমাল মেকআপেই কিস্তিমাত করেছেন মধুমিতা। মেকআপ বলতে শুধু চোখের ব্রাউন আইশ্যাডো এবং ঠোঁটের ন্যুড লিপস্টিক, ব্যাস।

তাঁর এমন ছবি সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়াচ্ছে। এই ছবির ক্যাপশন তিনি রেখেছেন ‌ “সামার সল্ট”। এমনিতেই গরমে নাজেহাল বাঙালি। তার উপর আবার এই বঙ্গকন্যার হট বিকিনি ফটোশুটে সোশ্যাল মিডিয়ার সেন্সেশন আরও বাড়িয়ে দিচ্ছে। ফটোশুটের ব্যাপারে বরাবরই বেশ সাহসী এই অভিনেত্রী। এর আগেও তাকে বহুবার এমন বোল্ড লুকে দেখা গিয়েছে।

তাঁর এমন বোল্ড সাহসী লুক নেটিজেনদের একাংশের বেশ পছন্দ হয়। তবে নেটিজেনদের একাংশ আবার তাকে ট্রোল করতেও ছাড়েন না। তবে এতে অবশ্য কিছু এসে যায়না অভিনেত্রীর। তিনি বরাবর তাকে ঘিরে নেটিজেনদের সমস্ত কুরুচিকর মন্তব্য এবং ট্রোলের উপযুক্ত জবাব দিয়েছেন।

‘একটা ছেলে যদি খালি গায়ে অথবা স্যান্ডো গেঞ্জি পরে ছবি পোস্ট করে তা হলে কোনও দোষ নেই। কিন্তু একটি মেয়ে যদি কাজের জন্য শাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হট প্যান্ট পরে তখন সে কী হয়ে যায়? নটি আমেরিকা’র আর্টিস্ট!’, সমালোচকদের ধারণার বিরুদ্ধে গিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন মধুমিতা।

ধারাবাহিকের চরিত্রের ইমেজ ছেড়ে বেরিয়ে আসতে চান মধুমিতা। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে টলিউডে প্রতিষ্ঠিত করতে চান। ইতিমধ্যেই বড়পর্দায় তিন-তিনটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। বড়পর্দায় তাঁর অভিনয়ের হাতেখড়ি হয় অর্জুন চক্রবর্তীর বিপরীতে লাভ “আজ কাল পরশু” সিনেমা মারফত। সেখানেও বোল্ড সাহসী দৃশ্যে সিনে অনুরাগীদের নজর কেড়েছিলেন মধুমিতা।