তৃণমূলে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় নায়িকা, বাংলার রাজনীতিতে বাড়লো গ্ল্যামার

সামনেই বাংলার বিধানসভা নির্বাচন। নির্বাচনের আগে টলিপাড়ার অনেক তারকাই পা রাখছেন রাজনীতির মঞ্চে। দিন কয়েক আগেই অভিনেতা সৌরভ দাস তৃণমূল কংগ্রেসের সাথে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন। এবার তৃণমূল কংগ্রেস এর সাথে যুক্ত হলেন অভিনেত্রী কৌশানি মুখার্জি (Koushani Mukherjee)।রবিবার কৌশানির হাতে দলীয় পতাকা তুলে দিলেন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু।

যোগ দেওয়ার সময় কৌশানির মুখে শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কথা। তিনি বললেন ২৪ ঘণ্টা মানুষের জন্য ভাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আমলে তারা অনেক সুযোগ-সুবিধা পাচ্ছেন বলেও জানান কৌশানি।তার বিশ্বাস আবার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কি ফিরিয়ে আনবে।সাথে তিনি এও বলেন তিনি চান তাকে দেখে অনেকেই আসুক এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসাবে দাঁড়াক।

তবে শুধু কৌশানি নয়, এই দিন হবু পুত্রবধুর সাথে তৃণমূলে যোগ দিলেন ইম্পার কর্তা পিয়া সেনগুপ্ত।তিনি জানান তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন সৈনিক হিসেবে যোগ দিচ্ছেন। পাশাপাশি সমস্ত কর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার দিলেন তিনি।তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দোপাধ্যায় কে নিয়ে আসার কথাও বলেন তিনি।

সুখেন দাসের কন্যা পিয়া সেনগুপ্ত বর্তমানে ইম্পার কর্তা। আর আজ তিনি হবু পুত্রবধূ কৌশানীকে সঙ্গে নিয়েই যোগ দিলেন তৃণমূল। এদিন কুণাল ঘোষ ও ব্রাত্য বসুর উপস্থিতিতে এই যোগদানের পর পিয়া বলেন, তাঁর বাবা সুখেন দাসের স্নেহধন্যা ছিলেন মমতা।সেই মমতা শিবিরে যোগ দিতে পেরে তিনি খুশি।

সঙ্গত উল্লেখ্য টলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ কৌশানি। রাজ চক্রবর্তীর আমি ছাড়তে তোকে থেকে তোমাকে চাই, হইচই আনলিমিটেড, বিয়ে ডট কম ইত্যাদি অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। টলিপাড়ার শাসকদলের সৈনিক হিসেবে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, দেবশ্রী রায়, শতাব্দি রায়,দেব এবং ব্রাত্য বসুর পাশাপাশি তিনিও আনুষ্ঠানিক ভাবে শাসক দলে নাম লেখালেন।