কেন ভাঙলো অর্ণব-ইপ্সিতার সংসার, মুখ খুললেন ‘সুবর্ণলতা’র ছোট সুবর্ণ

বিয়ের ১ বছরেই ডিভোর্স, অর্ণবের সঙ্গে কেন ভেঙে গেল ঈপ্সিতার সংসার

বাংলা সিরিয়ালের (Bengali Mega serial) দর্শকরা ঈপ্সিতা মুখার্জীকে (Ipshita Mukherjee) কম-বেশি প্রায় সকলেই চেনেন। বাংলা টেলিভিশনের সঙ্গে অনেক বছরের সম্পর্ক তার। খুব ছোটবেলায় ‘সুবর্ণলতা’ (Subarnolota) ধারাবাহিকের ছোট্ট সুবর্ণ হয়ে জি বাংলার পর্দাতে পা রেখেছিলেন তিনি। সেই থেকেই দর্শকদের সঙ্গে তার গভীর সম্পর্ক তৈরি হয়েছে। বর্তমানে ধূলোকণা (Dhulokona) এবং একাদোক্কা (Ekka Dokka) ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

একদিকে যেমন কেরিয়ারের নিরিখে চর্চায় রয়েছেন ঈপ্সিতা, একইসঙ্গে আবার তার ব্যক্তিগত জীবন নিয়েও নানা জল্পনা শোনা যাচ্ছে। এই বছরের শুরুতেই তিনি টেলিভিশন অভিনেতা অর্ণব ব্যানার্জীর (Arnab Banerjee) সঙ্গে আইনি বিবাহ সেরেছিলেন। বছরের শেষেই তাদের সামাজিক বিয়ে হওয়ারও কথা ছিল। তবে তার আগেই ঘটে গেল ছন্দপতন।

এই বছরে জানুয়ারি মাসে অর্ণব এবং ঈপ্সিতার আইনি বিবাহ হলেও এখন শোনা যাচ্ছে তারা একসঙ্গে থাকছেন না। এও শোনা যাচ্ছে অর্ণব এবং ঈপ্সিতার বিয়ে নাকি এখন ভাঙ্গনের পর্যায়ে চলে এসেছে। ডিসেম্বরে তাদের সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল। কিন্তু তার আগেই তাদের নিয়ে এই দুঃসংবাদ শোনা যাচ্ছে। সম্প্রতি টলি টাইমের কাছে এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

ঈপ্সিতা বলেছেন তিনি তার দায়িত্ব কর্তব্য থেকে কখনও মুখ ফিরিয়ে নেন না। যাদেরকে তিনি ভালবাসেন তাদের প্রতি ইমোশনালি অ্যাটাচড থাকেন ভীষণ। তবে ব্যক্তিগত জীবনে যাই ঘটুক না কেন, তিনি সবটাই মেনে নেন। এক্ষেত্রে জীবনে তিনি ২ জন মানুষের নাম নিয়েছেন যারা তাকে সব সময় অনুপ্রেরণা জুগিয়েছেন। একজন হলেন অভিনেত্রীর মা, এবং দ্বিতীয়জন লেখিকা লীনা গাঙ্গুলী।

লীনা গাঙ্গুলীর সঙ্গে ঈপ্সিতার সম্পর্ক অত্যন্ত গভীর। খুব ছোটতে লীনা গাঙ্গুলীর ‘কেয়া পাতার নৌকো’ সিরিয়ালের নায়িকা হয়েছিলেন ঈপ্সিতা। তার জীবনে লীনা গাঙ্গুলীর অনেক বড় জায়গা রয়েছে। সেই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে তিনি ততটা অ্যাক্টিভ নন। তাই তিনি যতটুকু প্রয়োজন মনে করেন, ঠিক ততটুকুই নিজের জীবন সম্পর্কে বাইরের মানুষকে জানান। বাকিটা নিজের মনের মধ্যেই লুকিয়ে রাখেন ঈপ্সিতা।

বাংলা টেলিভিশন সিরিয়ালের এই অভিনেত্রী এখন ছোট পর্দার পাশাপাশি সিনেমার পর্দাতেও অভিনয় করছেন। সম্প্রতি তিনি টলিউডে ডেবিউ করেছেন, তাও আবার প্রথম ছবিতেই প্রসেনজিতের সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছে তার। নিজের প্রথম ছবিতেই বুম্বাদার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি ঈপ্সিতা। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে তিনি নায়িকা এবং তার বিপরীতে রয়েছেন অভিনেতা ঋষভ বসু।