অন্তর্বাসহীন অবস্থায় নাচতে গিয়ে ঘটলো অঘটন, চরম লজ্জায় পড়লেন অভিনেত্রী দর্শনা

সোস্যাল মিডিয়ায় মডেল,অভিনেত্রীদের কুরুচুচিকঅন্তব্যের শিকার হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এবার নেট নাগরিকদের কু মন্তব্যের শিকার হলেন মডেল,অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম রিল বানিয়ে পোস্ট করেছেন তিনি,আর সেখানেই অশালীন মন্তব্যের শিকার হতে হয় তাকে।

সোশ্যাল মিডিয়ায় হরদমই কোনও না কোনও ট্রেন্ড চলে,যাতে গা ভাসান নেট নাগরিকরা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চলছে ‘ডোন্ড রাশ চ্যালেঞ্জ’। ব্রিটিশ হিপহপ দল Young T & Bugsey-র ‘Don’t Rush’ গানটির তালে কোমর দোলাচ্ছেন বলি,টলি তারকারা। এই ট্রেন্ডে গা ভাসিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করেছিলেন দর্শনা বণিক।

ভিডিও পোস্ট হওয়ার পরই নেট নাগরিকদের অশালীন মন্তব্য তেড়ে আসে তার দিকে।”অন্তর্বাস পরেননি কেন?” – এই প্রশ্ন নিয়েই কটূক্তি করা হয় তাকে। কেউ আবার বলেছেন ”এখানে কিন্তু মোটেও ভালো লাগছে না”। তবে অনেকে সমালোচনা করলেও অনেক নেট নাগরিকদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

এই প্রথম এরকম মন্তব্যের শিকার হননি দর্শনা। শরীরের কোনও অংশ,বিশেষত বক্ষ বিভাজিকা উন্মুক্ত থাকলেই তাই নিয়ে বারংবার কু মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে।

দর্শনা জানিয়েছেন,‘‘মন খারাপ করতাম। কিন্তু এখন আর এসে যায় না। যাই পরি না কেন, মানুষ কথা বলবেই। আমার মনে হয়, এ ধরনের মানসিকতা বদলানো যেতে পারে না। পাল্টাতে হলে তাঁদের বড় হওয়া, তাঁদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়।’’ এখন তাই ভয় এবং মন খারাপকে জয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করার ঘটনা নতুন নয়। শুধু দর্শনা কেন, কমবেশি প্রায় সব তারকাকেই কিছু কুরুচি সম্পন্ন ইন্টারনেট ব্যবহারকারীদের আক্রমণের মুখে পড়তে হয়। দর্শনাও বাদ গেলেন না।