উন্মুক্ত বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করতেই অশালীন মন্তব্য, সপাট জবাব দিলেন অভিনেত্রী

মডেলিং থেকে টলি টাউনে পাকা জায়গা তৈরি করেছেন নিজের পরিশ্রমে। কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে মডেলিং এর ক্ষেত্রে প্রথম সারিতেই আছেন তিনি। সবসময়ই গতে বাধা স্টাইলের বাইরে গিয়ে নিজের মতন করে স্টাইল বেছে নেন তিনি। স্বাভাবিক ভাবেই প্রতিনিয়তই ফটোশ্যুট এর ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা সোশ্যাল  মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে তোলে।

Darshana Banik Hot HD Pic

এবার সেই ফটোশুটের জেরেই অশালীন মন্তব্যের শিকার হতে হলো তাকে। সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্যের শিকার হলেন দর্শনা বণিক (Darshana Banik)। তার লাস্যময়ী ছবি দেখতে সোশ্যাল মিডিয়ায় ভিড় জমান অনেকেই।সম্প্রতি উন্মুক্ত বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করেই একটি ছবি পোস্ট করেন তিনি। এর পরেই তাকে উদ্দেশ্য করে ধেয়ে আসে এক গুচ্ছ অশালীন এবং কুরুচিকর মন্তব্য।

Darshana Banik Cleavage Hot HD Pic

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

তবে এই প্রথম নয়, আগেই এমন পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। আগে এইসব মন্তব্যে ভয় পেলেও এখন এইসব আর পাত্তা দেননা অভিনেত্রী। সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি স্পষ্ট জানান, “অনেকদিন আগে এসব নিয়ে ভাবতাম। এখন আর পাত্তা দিই না। দর্শনার মতে,  তারকারাই শুধু নন, সমস্ত মহিলারাই এই কুৎসিত আক্রমনের শিকার। মহিলাদের শরীর নিয়ে অশালীন মন্তব্য এখন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে।”

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

ছোট পোশাক বা ক্লিভেজ দেখা যাওয়ায় একাধিকবার এরকম পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে। তবে এসবে থোড়াই কেয়ার করেন অভিনেত্রী।প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক আবেদনময় ছবি পোস্ট করে পুরুষদের বুকে নিত্য ঝড় তুলছেন দর্শনা।