সন্তানসম্ভবা নুসরত জাহান, যশরতের জীবনে আসছে নতুন অতিথি, মুখ খুললেন প্রাক্তন স্বামী

দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন পর্ব চলাকালীনই আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ এবং অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে কিন্তু কম জল ঘোলা হয়নি। তারই মধ্যে এবার যশ-রত জুটিকে কেন্দ্র করে আরও এক নতুন গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায় (Tollywood)। যার ফলে বিতর্ক বাড়ছে বৈ কমছে না।

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন নুসরত জাহান? এই প্রশ্নের উত্তর আপতত খুঁজছেন ভক্তরা। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে চিড়, যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা উঠে এসেছে সংবাদ শিরোনামে। এবার আরও একধাপ এগিয়ে গেল এই ত্রিকোণ প্রেমের চর্চা।  ঘনিষ্ঠমহল সূত্রে খবর খুব তাড়াতাড়ি নাকি নুসরতের জীবনে নতুন অতিথি আসছে। যদিও সন্তানসম্ভবা হওয়ার ব্যাপারে কোনওরকম মন্তব্য করেননি নুসরত। এব্যাপারে তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করা হলে, জানানো হয় সঠিক সময়ে গোটা বিষয় নিয়ে মন্তব্য করবেন নায়িকা।

আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, নুসরাত নাকি সন্তানসম্ভবা! একমাস আগেই তার গর্ভে এসেছে সন্তান! প্রসঙ্গত উল্লেখ্য, নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের অবনতির পর নুসরাত জাহান নাকি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেই লিভ-ইন রিলেশনে আছেন। এরই মধ্যে টলিপাড়ায় নাকি নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলে জানাচ্ছে আনন্দবাজার পত্রিকা।

Nusrat Jahan and Yash Dasgupta

এ সম্পর্কে অবশ্য নুসরাত কিংবা যশ কোনও মন্তব্য করতে চাননি। তবে আনন্দবাজার পত্রিকার দাবি, নুসরাতের ঘনিষ্ঠমহল নাকি এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন! এ সম্পর্কে নুসরাতের স্বামী নিখিল জৈনকে প্রশ্ন করা হলে তার সাফ জবাব, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

আজ সংবাদমাধ্যমে এই খবরটি প্রকাশ পাবার পর একের পর এক ফোন আসছে তাঁর মোবাইলে। নুসরতের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈন বলেছেন তিনি নুসরতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাঁকে বারবার বলতে হচ্ছে কেন? আনন্দবাজারকে তিনি বলেন, “আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছ’মাস হয়ে গেল।”

Tollywood Actress Nusrat Jahan Nikhil Jain Divorce

আরও পড়ুন : সেলিব্রিটি সুলভ বিলাসিতা নয়, রাস্তায় দরদাম করে সবজি কিনছেন নুসরত জাহান

স্বভাবতই এই প্রসঙ্গটিকে কেন্দ্র করে নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনার পারদ আরও চড়ছে। বিগত বেশ কয়েক মাস থেকেই নিখিল জৈনের সঙ্গে নুসরাতের সম্পর্কের টানাপোড়েন চলছে। আইনগতভাবে বিচ্ছেদ না হলেও তারা বিগত বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছেন। এরপরই অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্ককে কেন্দ্র করে নতুন জল্পনার সূত্রপাত হয়।

আরও পড়ুন : “বউ বউয়ের মতো থাকো নাহলে ঠ্যাং ভেঙে দেব”, নুসরতকে হুমকি দিলেন নিখিল

“এসওএস কলকাতা” ছবির শ্যুটিং সেট থেকেই নাকি যশ এবং নুসরাত একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যেতে থাকে। বিশেষত তাদের রাজস্থানে ছুটি কাটানোর মুহূর্তগুলি সোশ্যাল সাইটে ধরা পড়তেই যশ-রতের প্রেম নিয়ে ক্রমশ নিশ্চিত হতে থাকেন অনুরাগীরা। শোনা যায়, শীঘ্রই নাকি নিখিল জৈনের সঙ্গে আইনগতভাবে বিচ্ছিন্ন হয়ে যাবেন নুসরাত। তার মধ্যেই এবার যশ-রতকে কেন্দ্র করে নতুন বিতর্ক দেখা দিল। সৌজন্যে, আনন্দবাজার পত্রিকা।