অভিনয় নয়, বাংলা সিরিয়ালের এই ৫ তারকা কেরিয়ার শুরু করেছেন নাচ দিয়ে

অভিনয় নয়, নাচ দিয়েই শুরু হয়েছিল কেরিয়ার, বাংলা সিরিয়ালের এই ৫ তারকা আসলে বিখ্যাত ডান্সার

Tollywood Actors and Actresses who Started their Career with Dance Reality Show

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) নায়ক-নায়িকাদের অভিনয় তো দর্শকদের সকলেরই কমবেশি বেশ পছন্দ। অভিনয় গুণে তারা সকলে একে অপরকে টেক্কা দেওয়ার সামর্থ্য রাখেন। তবে শুধু অভিনয় নয়, বাংলার এই নায়ক-নায়িকারা কিন্তু অনেক গুণেই গুণী। এদের মধ্যে কেউ কেউ ছিলেন রিয়েলিটি ডান্স শোয়ের প্রতিযোগী। নির্মাতাদের জহুরী চোখ তাদের অভিনয়ের প্রতিভাকে খুঁজে নেয়।

আজ এই প্রতিবেদনে বাংলা সিরিয়ালের এমন কিছু অভিনেতা এবং অভিনেত্রীদের কথা জানাবো আপনাদের যারা অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী। এদের মধ্যে অনেকেরই নাচ আপনারা দেখে থাকবেন। আদতে নাচের রিয়েলিটি শোয়ের (Dance Reality Show) মাধ্যমেই বাংলা টেলিভিশনে এদের যাত্রা শুরু হয়েছিল। এক নজরে দেখে নিন এই তালিকায় রয়েছেন কারা।

রুবেল দাস (Rubel Das) : ‘ভানুমতির খেল’, ‘ঠাকুরমার ঝুলি’, ‘বাঘ বন্দী খেলা’ থেকে শুরু করে ‘যমুনা ঢাকি’, একাধিক সুপার হিট বাংলা ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন রুবেল। এছাড়াও কিছু সিনেমাও রয়েছে তার ঝুলিতে। যেমন ‘বেপরোয়া’, ‘তুই আমার রানী’, ‘বাঞ্ছারামের বাগানবাড়ি’ ইত্যাদি। মনে আছে কি ২০০৭-২০০৮ সালে ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়নকে? ইনিই হলেন রুবেল। বড় ডান্সার হওয়ার স্বপ্ন ছিল তার। তবে পরিবারের দায়িত্ব নিতে গিয়ে তাকে তড়িঘড়ি অভিনয় শুরু করে দিতে হয়।

ধ্রুবজ্যোতি সরকার (Dhruba Jyoti Sarkar) : এই মুহূর্তে ‘পিলু’ এবং ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন ধ্রুবজ্যোতি। দর্শকদের খুবই পছন্দের একজন অভিনেতা তিনি। এর আগেও তিনি ‘অগ্নিপরীক্ষা’, ‘দ্বিরাগমন’, ‘বধূবরণ’, ‘নেতাজী’র মতো অনেক সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেন। তবে রুবেলের মত তিনিও ছিলেন ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী। তারপরই অভিনয়ে আসেন ধ্রুবজ্যোতি।

ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) : মিঠাই ধারাবাহিকের আরেক জনপ্রিয় চরিত্র ‘নিপা’ও কিন্তু ডান্স বাংলা ডান্সের হাত ধরেই বাংলা টেলিভিশনে পা রেখেছিলেন। ২০১০ সালে প্রথমবার তিনি বাংলা টেলিভিশনের পর্দায় আসেন। প্রতিযোগী নয়, তিনি ছিলেন ওই ডান্স রিয়েলিটি শোয়ের খুদে সঞ্চালিকা। এরপর তিনি ‘খনার বচন’, ‘চুনি পান্না’, ‘রাই কিশোরী’, ‘করুণাময়ী রানী রাসমণি’র মত ধারাবাহিকেও অভিনয় করেন।

মোহনা মাইতি (Mohona Maity) : জি বাংলার ‘গৌরী এল’ ধারাবাহিকের নায়িকাও তার কেরিয়ার শুরু করেন ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে। তার বয়স খুব বেশি নয়, এখনও মাধ্যমিক পাশ করেননি অভিনেত্রী। মোহনার অভিনয় নিয়ে অবশ্য সোশ্যাল মিডিয়াতে নানা মতবিরোধ রয়েছে। তবে এই ধারাবাহিকের টিআরপি বলে দেয় দর্শকরা কিন্তু ধারাবাহিকটিকে বেশ পছন্দ করছেন।

মেঘা দাঁ (Megha Dawn) : ‘পিলু’ ধারাবাহিকের নায়িকাও একজন বিশিষ্ট নৃত্যশিল্পী। ডান্স বাংলা ডান্স সিজন ১১ ফাইনালিস্ট ছিলেন তিনি। এই মঞ্চ থেকেই অভিনয়ের সুযোগ আসে তার কাছে। নাচের সঙ্গে সঙ্গে অভিনয়ের সুযোগটাও তাকে দেয় জি বাংলা।