অভিনয় ছেড়ে নতুন পেশা বেছে নিলেন ‘খেলাঘর’-এর শান্টু, দর্শকদের দাবি মেনে ফিরলেন পর্দায়

‘খেলাঘর’ এর পর আবার নতুন সুযোগ, দর্শকদের জন্য আবার ফিরছে শান্টু-পূর্ণা জুটি

Tollywood Actor Sayed Arefin Started His Journey in Tollywood as Director

স্টার জলসার (Star Jalsha) খেলাঘর (Khelaghor) ধারাবাহিকটি দর্শকদের মধ্যে এখনও বেশ জনপ্রিয়। যদিও এই ধারাবাহিক অবশ্য বেশ কয়েক মাস আগে বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু শান্টু-পূর্ণা জুটিকে বেশ মিস করছেন দর্শকরা। তবে দর্শকদের জন্য রয়েছে এক বড় সুখবর। ধারাবাহিকের পর আবারও এই জুটিকে ফিরে পেতে চলেছেন তারা।

টিআরপির অভাবে শেষমেষ ধারাবাহিকটিকে বন্ধ করে দিতে বাধ্য হয় চ্যানেল। ধারাবাহিক বন্ধ হয়েছে ঠিকই, কিন্তু ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ সৈয়দ আরেফিন (Sayed Arefin) এবং স্বীকৃতি মজুমদারের (Swikriti Majumder) জুটি কিন্তু আজও জনপ্রিয়। তাদের নিয়ে শীঘ্রই আবারও নতুন কোনও প্রজেক্ট দেখতে চাইছিলেন দর্শকরা।

Sayed Arefin

সাধারণত বাংলা ধারাবাহিকগুলোতে বড়লোক বাড়ির ছেলে এবং সাধারণ মধ্যবিত্ত কিংবা নিম্নবিত্ত পরিবারের মেয়ের জুটি দেখানো হয়ে থাকে। কিন্তু সেই দিক থেকে ‘খেলাঘর’ ছিল একেবারেই আলাদা। বড়লোক বাড়ির মেয়ে পূর্ণা যেভাবে বস্তির গুন্ডা সান্টুকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে আসে তা সত্যিই প্রশংসনীয়। তাই এই জুটি এত বেশি জনপ্রিয়।

এবার এই জুটির নতুন মিউজিক অ্যালবাম রিলিজ হল। সদ্য মুক্তি পেল গানের অ্যালবাম ‘তোমায় ছুঁতে চাই’। এই গানের অ্যালবামটিকে পরিচালনা করেছেন সৈয়দ আরেফিন নিজেই। ভিডিওতে দেখা যাচ্ছে সৈয়দ এবং স্বীকৃতিকে। ধারাবাহিকের পর আবারও মাখোমাখো প্রেম নিয়ে হাজির দুজনে।

সম্প্রতি আনন্দবাজারের কাছে এই নতুন ইনিংস নিয়ে বলতে গিয়ে অভিনেতা তথা পরিচালক সৈয়দ বলেছেন, ‘‘এত কাল অভিনেতা হিসেবে সেটে যেতাম। এ বার পরিচালক হয়ে যাচ্ছি৷ একেবারে নতুন অভিজ্ঞতা। ২দিনের শ্যুটিং ছিল। স্বীকৃতির সঙ্গে আমার খুব ভাল বন্ধুত্ব। কোনও রকম বাহানা নেই ওর। আমার টিমও খুব ভাল। তাই কাজটাও সুন্দর ভাবে হয়েছে।’’