‘অপয়া’ বলে তাড়িয়েছিল টলিউড, পুষ্পা টু-তে অল্লু অর্জুনের বিপরীতে খলনায়ক হচ্ছেন যীশু

বাংলার মুখ উজ্জ্বল করলেন যিশু, পুষ্পা টু-তে হচ্ছেন অল্লু অর্জুনের খলনায়ক

JISHU SENGUPTA IN PUSHPA 2 AS VILLAIN

টলিউড (Tollywood) অভিনেতা যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) বহুদিন আগেই বাংলা ছেড়ে বাইরের বিভিন্ন ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করেছেন। একসময় বাংলা সিনেমায় চিরঞ্জিত, প্রসেনজিৎ, তাপস পালদের দাপটে হারিয়ে যেতে বসেছিলেন তিনি। কিন্তু দেরি করে হলেও তার প্রতিভার সঠিক মূল্যায়ন হয়েছে এতদিনে। এখন শুধু টলিউড নয়, বলিউড থেকে শুরু করে দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে (South Indian film industry) এখন দাপিয়ে কাজ করছেন যীশু।

শ্যাম সিং রয়, সীতারামম, অশ্বথামা, ডা মনোজ কুমার, মায়েস্ত্রো, আচার্য থেকে শুরু করে দক্ষিণের বহু সিনেমাতে এরই মধ্যে কাজ করে ফেলেছেন যীশু। নায়ক হতে না পারলেও খলনায়ক হিসেবে তিনি পর্দা কাঁপাচ্ছেন দক্ষিণে। ‌শোনা যাচ্ছে শীঘ্রই নাকি জুনিয়র এনটিআরের সঙ্গেও তার একটি ছবি আসবে। এরই মাঝে শোনা গেল অল্লু অর্জুনের (Allu Arjun) ‘পুষ্পা ২’ (Pushpa The Rule) ছবিতেও নাকি দেখা যাবে তাকে।

‘পুষ্পা দ্য রাইজ’ ছবিটি বক্স অফিস কার্যত নাড়িয়ে দিয়ে গিয়েছে। এই ছবিতেও নাকি একটি বিশেষ চরিত্রে অভিনয় করার কথা ছিল যীশু সেনগুপ্তের। কিন্তু করোনার কারণে আর দক্ষিণে যাওয়া হয়ে ওঠেনি যীশুর। সেই সুযোগ ফস্কে গেলেও দক্ষিণের ওই সুপারহিট ছবির সিকুয়েলেই অল্লু অর্জুনের বিপরীতে কাজ করবেন যীশু। তাই ‘পুষ্পা দ্য রুল’তে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে শাসন করতে যাচ্ছেন বাংলার এই অভিনেতা।

এর আগে একটি সাক্ষাৎকারে যীশু জানিয়েছিলেন পুষ্পার প্রথম পার্টে ফাহাদ ফাসিল অভিনীত পুলিশ অফিসারের চরিত্রটি তারই করার কথা ছিল। এবার নাকি দ্বিতীয় পার্টে বিজয় সেতুপতির জায়গাতে তিনি অভিনয় করবেন। প্রথমে শোনা গিয়েছিল দ্বিতীয় ছবিতে নাকি অল্লুর বিপরীতে ভয়ঙ্কর খলনায়ক পুলিশ অফিসারের ভূমিকাতে অভিনয় করবেন বিজয়। কিন্তু এখন জানা গেল কাস্টিংয়ে এরই মধ্যে পরিবর্তন ঘটে গিয়েছে।

নভেম্বর মাস থেকে বিজয় তার নিজের ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত থাকবেন। সেই কারণে তার আর পুষ্পা ২ ছবিতে অভিনয় করা হয়ে উঠবে না। তিনি প্রস্তাব ফিরিয়ে দেওয়াতে যীশু সেই চরিত্রে অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে ছবি নির্মাতারা কিংবা যীশু সেনগুপ্ত এখনও এ বিষয়ে মুখ খোলেননি।

প্রথম পার্টের মত ছবির দ্বিতীয় পার্টেও অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাসিল থাকছেন। সেইসঙ্গে আরও একটি ভয়ংকর খল চরিত্রকে দেখানো হবে। যার ফলে প্রথম ছবির থেকেও দ্বিতীয় ছবিটি আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠবে দর্শকদের কাছে। ছবির প্রথম পার্টের শুধু হিন্দি ডাবিং থেকেই ১০০ কোটি টাকা উঠে এসেছিল। দ্বিতীয় পার্ট মুক্তি পাবে আগামী বছর।