পরকীয়ার জের! মাঝরাতে মদ্যপ অবস্থায় সহ অভিনেত্রীর উপর হামলা! টলিউড অভিনেতার বিরুদ্ধে সরব অভিনেত্রী

মাঝরাতে অভিনেত্রীর উপর হামলা, টলিউড অভিনেতার বিরুদ্ধে উঠল বিস্ফোরক অভিযোগ

Tollywood Actor Accused For Abuse His Co Actress In Drunk Condition

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্দরে দুই তারকাকে নিয়ে এখন রীতিমত তোলপাড় ইন্ডাস্ট্রি। এক টলিউড (Tollywood) অভিনেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি তার সহ অভিনেত্রীকে নাকি হেনস্থা করেছেন। বাংলা সিরিয়ালের ওই অভিনেতার বিরুদ্ধে মাঝরাতে মদ্যপ অবস্থায় সিরিয়ালের অভিনেত্রীর উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। যদিও এই ঘটনা অবশ্য আজকের নয়, একমাস পুরনো ঘটনা।

সম্প্রতি এই বিষয়টিকে নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুলেছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দিয়া চক্রবর্তী (Diya Chakraborty)। তার উপর হামলা চালান ‘করুণাময়ী রানী রাসমণি’তে (Korunamoyee Rani Rashmoni) তার সহ অভিনেতা সুমন দে (Suman Dey)। মদ্যপ অবস্থাতে মধ্যরাতে দিয়ার বাড়িতে চড়াও হয়েছিলেন তিনি। বিষয়টা এতটা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল যে দিয়া সুমনের বিরুদ্ধে থানাতেও অভিযোগ জানিয়েছিলেন।

একমাস আগের এই ঘটনা প্রসঙ্গে দিয়া নতুন করে কোনও তথ্য দিতে চাননি সংবাদ মাধ্যমের কাছে। তবে তিনি জানিয়েছেন ওই ঘটনার পর সুমন তার সঙ্গে আর কোনও খারাপ ব্যবহার করেননি। কী কারণে সেদিন তার উপর হামলা চালিয়েছিলেন সুমন তা অবশ্য স্পষ্ট করে জানাননি অভিনেত্রী। উল্লেখ্য, ‘করুণাময়ী রানী রাসমণি’তে রাসমণির বড় মেয়ে পদ্মর চরিত্রে অভিনয় করতেন দিয়া।

সুমন ওই ধারাবাহিকে রাসমণির নাতি দ্বারিকা চরিত্রে অভিনয় করেছিলেন। বর্তমানে তিনি কালার্স বাংলার একটি সিরিয়ালে অভিনয় করছেন। দিয়া সুমনের প্রসঙ্গে বলেছেন, “সুমন আমার সহকর্মী ছিলেন। এইটুকুই সম্পর্ক আমাদের। কিন্তু আমি জানিনা কেন ওর ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে মাঝরাতে আমার বাড়ি চলে এল সুমন। শুধুমাত্র একই অঞ্চলে আমাদের বাড়ি, তার জন্য? যদিও সুমনের বান্ধবী সেই সময় আমার সঙ্গে ছিলেন। অনেক ধন্যবাদ তাকে।”

উল্লেখ্য সুমনের বান্ধবী হলেন বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সুরভী সান্যাল। কিছুদিন আগেই তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে। সুমনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছেন সুরভী। সুমন এবং সুরভী দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। দিদি নাম্বার ওয়ানে এসে তারা তাদের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন। কিন্তু এক মাস আগে সুমনের ফ্ল্যাটে তাকে অন্য এক অভিনেত্রীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন সুরভী।

এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলতে গিয়ে সুরভী বলেছেন এই বছরের শেষে কিংবা সামনের বছরের শুরুতেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু আচমকাই ঘটে গেল এই অঘটন। সুমনকে অন্য অভিনেত্রীর সঙ্গে দেখে সম্পর্ক ভেঙে দিয়েছেন সুরভী। সেই ঘটনার জেরেই সুমনের সঙ্গে দিয়ার বিবাদ বেঁধেছিল বলে গুঞ্জন ইন্ডাস্ট্রিতে।