আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর ২০২০

রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়ের ভবিষ্যৎবাণী করা হয়।  দৈনিক রাশিফল যেমন প্রতিদিনের ভবিষ্যদ্বাণী করে, ঠিক তেমনই সাপ্তাহিক, মাসিক, বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

রাশিফলের মাধ্যমে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। আজকে আপনার দিনটি কেমন যাবে? দেখে নিন আজকে আপনার রাশিফল।

মেষ – কেরিয়ারের প্রতি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। পরিবারের সঙ্গে দীর্ঘকালীন যাত্রায় যেতে পারেন।  আজকের দিনে অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা মিটে গিয়ে আপনি অনেক অর্থের অধিকারী হবেন। নিজের কাজে বন্ধুর সাহায্য পাবেন।

বৃষ – অন্যের বিষয় নাক গলাবেন না, ক্ষতি হতে পারে। যেচে কাউকে নিজের পরামর্শ দেবেন না। বাবার সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হতে পারে। নিজের আবেগকে সংযত রেখে, ভয় থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন।

মিথুন – আপনার আলস্য আপনাকে ক্ষতির মুখে ফেলতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ শুনে কাজ করুন। আপনার কাজের দরুন অন্যদের মনে আপনার উপস্থিতি থাকবে।

কর্কট – পছন্দ মতো জীবনসঙ্গী পাওয়ায় আনন্দে থাকবেন। আপনার ব্যবহারে অন্যেরা আকর্ষিত হবেন। কর্মক্ষেত্রে কোনও পূজার্চনায় অংশগ্রহণ করবেন। ভাই-বোনের ভালোবাসা পাবেন। বৈদ্যুতিন উপকরণ কিনতে পারেন।

সিংহ – অসহায় ব্যক্তিদের সাহায্য করুন, আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের জন্য যোগাযোগ।

কন্যা – নতুন প্রযুক্তির ফলে ব্যবসায় লাভ হবে। কাজের আধিক্যের কারণে অবসাদ থাকবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যপারে উদ্বেগ আসতে পারে।

তুলা – আর্থিক বিষয় অন্যের ওপর বিশ্বাস করবেন না। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক – কোনও কাজ করার আগে নিজের পরিবারের ব্যাপারে একবার অবশ্যই ভাবুন। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।

ধনু – অযথা চিন্তা করবেন না।আকস্মিক ধন লাভ করতে পারেন। আপনার সৃজনশীল গুণ সকলকে প্রাভাবিত করবে। পথে কোনও বাধার  সামনে পড়তে হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

মকর – দীর্ঘ সময় ধরে চলতে থাকা বিবাদের সমাধান হবে। কাউকে দেখে কোনও কাজ করলে ক্ষতি হতে পারে। আজ সব কাজেই কম বেশি সাফল্য পাবেন। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝেমেলা হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে।

কুম্ভ – মা-বাবার সঙ্গে সম্পর্ক উন্নতির চেষ্টা করুন। নিজের ত্রুটি সংশোধন করলে লাভ হবে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে।স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।আজকের দিনে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে আপনাকে।

মীন – পরিবারের বিরুদ্ধে যেতে পারেন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। পায়ে আঘাত লাগতে পারে। অনিচ্ছাকৃত ভাবেও কোনও কাজ ফেলে রাখবেন না। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার হবে।