বিবাহ বিচ্ছেদের পথে ‘কৃষ্ণকলি’র তিয়াসা, মুখ খুললেন অভিনেত্রী

0

‘কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিকের ‘নিখিল-শ্যামা’ জুটির জীবনে এই মুহূর্তে রীতিমত ঝড় বয়ে যাচ্ছে। গুলির আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি ‘নিখিল’। তবে মৃত্যুভয় অবশ্য কাটিয়ে উঠেছে সে। অতএব ‘নিখিলে’র মৃত্যু নিয়ে দর্শকমহলে যে গুঞ্জনের সৃষ্টি হয়েছিল, আপাতত তার কোনও ভিত্তি নেই। ‘নিখিল এবং শ্যামা’, এবারেও বিপদ কাটিয়ে আবার একে অপরের পাশাপাশি। তবে পর্দায় তো ‘নিখিল’ আবার ফিরে এলো ‘শ্যামা’র জীবনে, এদিকে বাস্তবে ‘শ্যামা’র দাম্পত্য সম্পর্ক নাকি ভাঙ্গনের (Divorce) মুখে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি খবর ঘোরাফেরা করতে শুরু করেছে। ‘কৃষ্ণকলি’র ‘শ্যামা’ অর্থাৎ তিয়াসা রায় (Tiyasha Roy) এবং তার স্বামী সুবান রায়ের (Suban Roy) দাম্পত্য সম্পর্ক নাকি ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে। বেশ কিছুদিন ধরেই এই রকম একটি সম্ভাবনার কথা ঘুরছে নেট মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় এও শোনা যাচ্ছে যে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অতিরিক্ত সাফল্য, স্ত্রীর সফল অভিনয় জীবনই নাকি সুবানকে তিয়াসার থেকে দূরে নিয়ে যাচ্ছে।

পরিস্থিতি নাকি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে যেকোনো মুহূর্তে সুবান এবং তিয়াসার ডিভোর্স (Divorce) হয়ে যেতে পারে, এমনটাও শোনা যাচ্ছে। অর্থাৎ সবমিলিয়ে তিয়াসার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। এই বিষয়ে কি বলছেন তিয়াসা? সত্যিই কি তার দাম্পত্য জীবন ভাঙ্গনের মুখে? প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী নিজেই। তিয়াসা অবশ্য এই ধরনের সম্ভাবনা সম্পূর্ণ অস্বীকার করে জল্পনাকে হাওয়াতেই উড়িয়ে দিচ্ছেন।

তার বক্তব্য, “এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে। সত্যিই যদি সে রকম কিছু হয় নিশ্চয়ই সংবাদমাধ্যমকে জানানো হবে।” তিয়াসার কথার সঙ্গেই মিলে যায় তার ইনস্টাগ্রাম প্রোফাইলের পেজ। কারণ সেখানে স্বামী সুবানের সঙ্গে হাসিমুখে তার বহু ছবি রয়েছে। যা দেখে বেশ স্পষ্ট এই যে সুবান এবং তিয়াসার দাম্পত্যে এতোটুকু ফাটল ধরেনি।

Krishnakoli Shyama, Tiyasha Roy and Her Husband HD Photo

সেই গত বছর পুজোর সময়ে দুর্গাপূজার বরণ থেকে শুরু করে রাস্তায় মাঝপথে দাঁড়িয়ে দুজনের নিজস্বী, কোথাও এতোটুকু সন্দেহের অবকাশ নেই। তবুও নেট মাধ্যমে আজকাল কত কিছুই না রটে। অবশ্য হালফিলে টলিউডে যেমন বিচ্ছেদের হাওয়া বইছে তাতে নেটিজেনরা সর্বদাই আতঙ্কিত থাকেন। প্রিয় সেলিব্রিটি জুটিদের আলাদা হয়ে যেতে দেখতে কারই বা ভালো লাগে? তাই নেট মাধ্যমে যখন তিয়াসা এবং সুবানের সম্পর্কের তিক্ততা নিয়ে গুঞ্জন ওঠে, তখন সেই সম্ভাবনা নিয়ে সন্দেহ নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়তে থাকে।

উল্লেখ্য, এদিকে আবার আরও একটি গুঞ্জন উঠেছে নেটপাড়ায়। শোনা যাচ্ছে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি নাকি এবার শেষ হয়ে যাবে। সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘উমা’। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন ধারাবাহিকে প্রোমো প্রকাশ করা হয়েছে। আর তারপর থেকেই গুঞ্জন আরও জোরদার হয়েছে। যদিও চ্যানেলের তরফ থেকে নতুন ধারাবাহিকের স্লট অবশ্য জানানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ার খবর অনুসারে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের টাইম স্লটেই নাকি আসছে নতুন ধারাবাহিক ‘উমা’ (Uma)।

Kriasnakoli.jpg
Kriasnakoli

যদিও এই সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দিলেন তিয়াসা। তিনি জানাচ্ছেন, “কৃষ্ণকলি ধারাবাহিক এখন শেষ হচ্ছে না। আমার আর সুবানের বিবাহবিচ্ছেদের মতোই এটাও একটা গুঞ্জন।” প্রসঙ্গত, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি সম্প্রতি ১০০০ পর্ব অতিক্রম করেছে। সফলতার এক অন্যতম মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে ধারাবাহিকটি। অতএব এখনই ধারাবাহিকের যাত্রা শেষ হওয়ার কোনও সম্ভাবনা নেই। সাফ জানিয়ে দিলেন তিয়াসা।