‘ট্যালেন্ট নেই তাই নোংরামি’, অশ্লীল নাচ নেচে নেটপাড়ায় চরম অপদস্থ ‘ঝিলিক’

'ট্যালেন্ট নেই তাই নোংরামি', ‘কাঁচা বাদাম’ গানে নেচে নোংরা ট্রোলের শিকার ‘ঝিলিক’

Tithi Basu Trolled for Her Kancha Badam Song

স্টার জলসার (Star Jalsha) ‘মা’ (Maa) ধারাবাহিকটি (Bengali Mega Serial) বাঙালির মননে আজও নস্টালজিয়ার মত কাজ করে। এই ধারাবাহিকে একটি ছোট্ট মেয়ের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। তার অভিনয় দেখে চোখের জল ফেলেছিলেন। সেই মেয়েটি আজ অনেক বড় হয়ে গিয়েছে। ওই একটি ধারাবাহিকের পর তাকে অবশ্য এখন আর কোনও ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় না। তবে তাই বলে ভক্তদের সঙ্গে তার সংযোগ বিচ্ছিন্ন হয়নি। মা ধারাবাহিকের ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu) আজও সোশ্যাল মিডিয়া মারফত নেটিজেনদের সঙ্গে সংযোগ বজায় রাখছেন।

ঝিলিক ওরফে তিথি একজন খুব ভালো নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় তিনি নিজের নাচের ভিডিও আপলোড করেন। বিভিন্ন ট্রেন্ডিং গানের সঙ্গে তিনি নাচ পরিবেশন করেন। তার সেই নাচের ভিডিও ভক্তদের কাছে প্রশংসা পায়। আবার অনেকেই তার নিন্দা করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের সঙ্গেও তিনি একটি নাচের পারফরম্যান্স উপস্থাপন করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেই নাচ দেখে খুশি হওয়ার বদলে তিথির বিরুদ্ধে খড়গহস্ত হয়েছেন নেটিজেনদের একাংশ।

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর সোশ্যাল মিডিয়াতে একজন সেলিব্রিটি মানুষ। তার ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে এ পর্যন্ত বহু তারকা কোমর দুলিয়েছেন। খানিক দেরি করে হলেও তিথি সেই ট্রেন্ডিং গানের সঙ্গে নেচে একটি ভিডিও বানিয়ে ফেলেছেন। তার নাচ দেখে যতটা না খুশি হয়েছেন দর্শকরা, তার পোশাক দেখে ততটাই চটে গিয়েছেন তারা। ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি ছোট টপ এবং সাদা রঙের শর্টস পরে নাচছেন তিথি। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এবারে আর দেরি করিনি’।

এদিকে নেটিজেনরা এই নাচ দেখে তাকে নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। ভিডিওর নিচে কমেন্ট বক্সে নেটিজেনদের কটাক্ষ স্পষ্ট ধরা পড়ছে। অনেকেই তিথিকে নিয়ে অশ্লীল মন্তব্য করতে শুরু করেছেন। কেউ লিখছেন, “একজন মেয়ে হয়ে সত্যি খুব লজ্জা লাগছে।” কেউ লিখলেন, “নোংরামির আদর্শ উদাহরণ, ট্যালেন্ট না থাকলে এই গুলোই দেখাতে হবে।” এমনই সব নেতিবাচক কমেন্ট ধরা পড়ছে কমেন্ট বক্সে। যদিও ট্রোলিং নিয়ে অবশ্য বিন্দুমাত্র বিচলিত হন না তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সোশ্যাল মিডিয়াতে এই প্রথম নয়, এর আগেও বহুবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। ভারী চেহারা নিয়ে নেটিজেনরা বহুবার তাকে সমালোচনায় বিদ্ধ করেছেন। তবে বরাবরের মত চুপ করেই সব অপমান হজম করেছেন তিথি। উল্লেখ্য, নাচের এই ভিডিওর পর তিনি তার দুটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। এই দুটি ছবিও বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনদের মধ্যে সকলেই যেখানে অভিনেত্রী প্রশংসায় পঞ্চমুখ সেখানেও ট্রোল করতে ছাড়লেন না জনৈক নেটিজেন। তিথিকে দেখে তার মন্তব্য, “বাড়ির সব ময়দা মেখে শেষ করে দিয়েছে”!