বলিউড নায়িকাদের পুরোনো ছবি দেখলে নিজের রূপ নিয়ে গর্বিত হবেন আপনি

Avatar

Updated on:

আজ যারা বলিউডের গ্ল্যামার জগতের অন্যতম নক্ষত্র,তাদের এই জায়গায় এসে পৌঁছনোর পথটা অনেকের ক্ষেত্রেই সহজ ছিল না। স্টারকিড হলেও পর্দায় নিজেকে তুলে ধরার জন্য নিজেদের আমূল পরিবর্তন ঘটাতে হয়েছে তাদের।কিন্তু গ্ল্যামার জগতে আসার আগে তারা আমার আপনার মতনই খুব স্বাভাবিক জীবন কাটাতেন।

আমাদের চেনা সুপারস্টারদের স্টার হওয়ার আগের ছবি দেখলে বোঝা যায় যে একটা সময় বি টাউনের বর্তমান হট ডিভা এবং হ্যান্ডসম হাঙ্করা কতটা সাধারণ ছিলেন, আমার আপনার মতনই।ফিরে দেখা যাক তাদের কিছু পুরনো স্মৃতি।

করিনা কাপুর : যখন রাজা হিন্দুস্তানি মুক্তি পায় এবং তার জন্য কারিশমা কাপুর ফিল্ম ফেয়ার পুরষ্কার জেতেন তখন এই ছবিটি ক্যামেরাবন্দি হয়। পরবর্তীকালে বলিউডে রাজত্ব করেছিলেন কারিনা কাপুর, কিন্তু একটা সময়ে তিনি দেখতে এতটাই অন্যরকম ছিলেন যে, তখন তিনি নিজেও বুঝতে পারেননি তিনি একটা সময় গ্ল্যামার আইকন হয়ে উঠবেন।

পরিণীতি চোপড়া : পরিনীতি চোপড়া একটা সময়ে বলিউডের আসতে চাননি।তার সেই সময়কার ছবি দেখলে তাকে আর পাঁচটা সাধারণ টিন এজ মেয়েদের থেকে কোন ভাবে আলাদা করা যাবে না। পরবর্তীকালে যখন তিনি গ্ল্যামার দুনিয়ায় এসেছেন তখন তিনি নিজেকে অনেকটা পরিবর্তন করেছেন।

জন আব্রাহাম : সুপারস্টার হওয়ার আগে অনেক বছর ধরে জণ আব্রাহাম একজন স্ট্রাগলিং মডেল ছিলেন। তিনি আজ এই জায়গায় আছেন সেখানে পৌঁছতে তার অনেক বছর সময় লাগে। সেই সময় তার ছবিগুলো দেখলে বোঝা যাবে তিনি নিজেকে কতটা পাল্টেছেন।

আলিয়া ভাট : স্টুডেন্ট অফ দ্যা ইয়ার এর চরিত্রে নিজেকে ফিট করার জন্য অক্লান্ত পরিশ্রম করতে হয়েছে আলিয়া ভাট কে। তিনি ক্রমাগত ওয়ার্কআউট জিম করে গেছেন গ্ল্যামারাস অবতারে ধরা দেওয়ার জন্য।

ডেইজি শাহ : সালমান খানের বিপরীতে জয় হো’ ছবিতে অভিনয়ের আগে ডেইজি শাহ ছিলেন একজন ব্যাকগ্রাউন্ড ডান্সার। তার তৎকালীন ছবি দেখে বিশ্বাস করা কঠিন যে, দুটো মানুষ একই।

রণবীর সিং : বরাবরই অভিনেতা হতে চাইতেন রণবীর সিং। তার স্কুলের সময়ের একটি ভিডিও প্রকাশ্যে আসে। অত্যন্ত সাধারণ ছাপোষা ছেলেটিকে সেই সময় দেখে কেউ ভাবতেই পারেননি, এই ছেলেটি একদিন বলিউডে রাজ করবেন।